শিরোনাম

South east bank ad

কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

 প্রকাশ: ১৪ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

শনিবার (১৪ মে) সকাল ১০ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স বাস্কেটবল গ্রাউন্ডে কুষ্টিয়া জেলা পুলিশের এক বিশেষ ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফিসার - ফোর্সদের ব্রিফিং প্রদান করেন। ব্রিফিং প্যারেডে ডিবি, ডিএসবি ও ইউনিফর্মের সকল পদমর্যাদার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বলেন, যে কোন সুনির্দিষ্ট মিশন বা অভিযান ফলপ্রসু ভাবে শেষ করার জন্য ডিপ্লয়মেন্টের পূর্বে, ডিপ্লয়মেন্টের সময় এবং পরবর্তীতে ডিব্রিফিং করলে মিশন বা অভিযান সংক্রান্তে লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে সকলেই সুনির্দিষ্ট ধারণা পাবে এবং কাজ সহজ হয়ে যাবে।

এ সংক্রান্তে তিনি আরো বলেন, অভিযানে নিয়োজিত সকল অফিসার - ফোর্সদের জন্য জেলার সেন্ট্রাল কমান্ডের যে নির্দেশনা পুলিশ কন্ট্রোলের মাধ্যমে পৌঁছানো হয়ে থাকে, তা ঠিক মত প্রতিপালন করতে হবে; পরস্পর সহায়তার জন্য সকল টিমের সাথে যোগাযোগ রাখতে হবে। সর্বোপরি অবিরত গোয়েন্দা নজরদারির মাধ্যমে তথ্য সংগ্রহপূর্বক তা সঠিক ভাবে কাজে লাগিয়ে মিশন বা অভিযান ফলপ্রসু করার জন্য তৎপর থাকতে হবে। এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মিশন বা অভিযানে নিয়োজিত অফিসার-ফোর্সদের করণীয় ও বর্জনীয় সংক্রান্তে বিশদ বক্তব্য রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ ছাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, আরওআই মোঃ শহীদুজ্জামান, ডিআইও ১, ডিএসবি, ডিবি ও ইউনিফর্ম পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: