শিরোনাম

South east bank ad

চুয়াডাঙ্গা জেলা পুলিশ কর্তৃক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন

 প্রকাশ: ২৪ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

চুয়াডাঙ্গা জেলা পুলিশ কর্তৃক দোয়া ও ইফতার  মাহফিলের আয়োজন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম- সেবা এঁর সার্বিক পরিকল্পনা ও উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিলশেডে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ও মনমুগ্ধকর পরিবেশে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল ও বাদ মাগরিব ডিনারের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম- সেবা পুলিশ সুপার, চুয়াডাঙ্গা এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রাণবন্ত করেন হাজী আলী আজগর টগর, সংসদ সদস্য, চুয়াডাঙ্গা -২, জেলা প্রশাসক মোঃ আমিনুল ইসলাম খান, জিয়া হায়দার, জেলা ও দায়রা জজ, চুয়াডাঙ্গা, সাজিয়া আফরিন, অতিরিক্ত জেলা প্রশাসক, সিভিল সার্জনের প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ। সকল পৌর মেয়রবৃন্দ, শাহ মোহাম্মদ ইশতিয়াক আহমেদ, অধিনায়ক, ৬ বিজিবি, জেলার সকল উপজেলা চেয়ারম্যান, সকল উপজেলা নিবার্হী কর্মকর্তা, জেলার ৪১টি ইউনিয়ন চেয়ারম্যান, রাজ্জাক খান রাজ, চেয়ারম্যান মিনিস্টার গ্রুপ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, সমাজের বিভিন্ন নেতৃস্থানীয় ও সরকারি বেসরকারি কর্মকর্তাসহ স্থানীয় আলেমগণসহ প্রমুখ।

পুলিশ সুপার প্রত্যক্ষ দিক-নির্দেশনা ও সার্বিক ব্যবস্থাপনায় জেলা পুলিশের সকল পর্যায়ের সদস্যদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে অত্যন্ত চমৎকার পরিবেশে সমাপ্ত হয়।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: