শিরোনাম

South east bank ad

জনসাধারনের প্রশংসায় কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম

 প্রকাশ: ১২ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া জেলায় ইউনিয়ন পরিষদের অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে ভূমিকা পালন করায় জেলার সর্বস্তরের মানুষের মুখে-মুখে প্রশংসায় ভাসছেন কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার খাইরুল আলম।

কুষ্টিয়া জেলার ছয় উপজেলায় তিন ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ নির্বিঘ্নে ও ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ, পুলিশের নিরবিচ্ছিন্ন নজরদারী, পেশীশক্তিকে কোনঠাসা করে সাধারণ ভোটারদের ভোট প্রয়োগে উৎসাহিত ও সর্বপরি সুষ্ঠ ভোটের ব্যবস্থা করে পুলিশ সুপার খাইরুল আলম জেলাবাসীর প্রশাংসা কুড়িয়েছেন।

১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নির্বাচনে মিরপুর ও ভেড়মারা উপজেলার ১৭টি, ২৬ নভেম্বর তৃতীয় ধাপ দৌলতপুর ১৪টি, ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে খোকসা, কুমারখালী ২০টি, সর্বশেষ ৫ জানুয়ারি পঞ্চম ধাপে কুষ্টিয়া সদরে ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুষ্ঠ করতে পুলিশ সুপার খাইরুল আলম সকল উপজেলার বিভিন্ন নির্বাচনী এলাকায় একাধিকবার প্রার্থী ও ভোটারদের সাথে আলোচনা, ভোটারদের উৎসাহ প্রদান, সুষ্ঠ ভোটের প্রতিশ্রুতি মোতাবেক সুষ্ঠ ও নিরপেক্ষ ভোটের সর্বাত্বক চেষ্টা এবং তার অধিনস্ত কর্মকর্তা ও পুলিশ সদস্যদের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নির্দেশ প্রদান এবং নারী ও বৃদ্ধ ভোটারদের কেন্দ্রে আসতে সহযোগিতা করায় জেলা পুলিশের ভাবমূর্তি বৃদ্ধি পেয়েছে।

এ প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশ সুপার খাইরুল আলম ও তার অধিনস্ত পুলিশ বাহিনীকে অভিনন্দন জানাচ্ছেন।

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বটতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে টিপু সুলতান ও লালু সর্দার, হাটশ হরিপুরের ব্যবসায়ী আব্দুল বারেক ও রিক্সা চালক সুরুজ আলী উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, অনেক বছর ভয়ে ভোট দিতে আসতে সাহস করিনি। কিন্তু পুলিশ সুপার খাইরুল আলম স্যার ভোটের আগে প্রার্থীদের সাথে একটা আলোচনায় বলেছে সকল ভোটার যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে প্রশাসন সে ব্যবস্থা করবে। তার এমন বক্তব্য শুনে আমরা ভোট প্রয়োগে অনুপ্রাণিত হয়েছি। পুলিশ কথা রেখেছে, সুষ্ঠ নির্বাচন ও সুন্দর ভোট হয়েছে,আমরা খুশি হয়েছি,পছন্দের মার্কায় ভোট দিয়েছি।

দৌলতপুর ও কুষ্টিয়া সদর উপজেলার সুস্থ ভোটের আয়োজনে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পেরে এলাকার শত-শত ভোটার এসপি খায়রুল আলমের উপস্থিতিতে প্রশাসনকে ধন্যবাদ দিয়ে স্যালুট জানান জনৈক ব্যক্তিরা। এছাড়াও পুলিশ সুপার খাইরুল আলমের যোগদানের পর থেকে আইনশৃঙ্খলা উন্নতি লক্ষ করার মত।

ভোটাররা আরো বলেন, প্রশাসন চাইলে সবই সম্ভব আমরা আশা করবো কুষ্টিয়ার সকল ভোট সুষ্ঠ ও নিরপেক্ষ করতে পুলিশ প্রশাসন জোরালো ভূমিকা পালন করবে। তাহলে পুলিশের হারানো গৌরব ফিরে পাবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: