South east bank ad

জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়

 প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সাব্বির হোসেন সাইফুল, (মানিকগঞ্জ) :

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২১ উপলক্ষে মানিকগঞ্জ গোলড়া হাইওয়ে থানা পুলিশ আলোচনা সভা এবং জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছে।

"গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি" এই স্লোগানকে সামনে রেখে আজ শুক্রবার সকাল ১০টার সময় ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া হাইওয়ে থানায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সড়ক দুর্ঘটনার কিছু কারণ উল্লেখ করে বলেন, ওভারস্পিড, ওভার টেকিং ,ওভারলোড এ ছাড়া আরো কিছু কারণ তুলে ধরেন । চলন্ত গাড়ীতে চালকের মোবাইল ব্যবহার , ট্রাফিক আইন অমান্য করার মত কিছু কারণেই মহাসড়কে দুর্ঘটনা ঘটে। চালক ও সাধারণ যাত্রীরা মহাসড়ক পারাপারে সচেতন হলে দুর্ঘটনা অনেকাংশে কমে যাবে ।সর্ব স্তরের লোকজনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে এ আয়োজন করেন গোলড়া হাইওয়ে থানা পুলিশ ।

গোলড়া হাইওয়ে থানার ইনচার্জ মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভার তাৎপর্য তুলে ধরেন অতিথিরা।

এ সময় উপস্থিত ছিলেন পরিবহন ব্যবসায়ী ও জাহানারা যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ সাব্বির হোসেন সাইফুল ও মোঃ আব্দুল মান্নান সাধারণ সম্পাদক বাংলাদেশ ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতি ধামরাই উপজেলা শাখা।

এসআই প্রেমধন মজুমদার , এসআই মোঃ আলমগীর হোসেন ও মোঃ মাকসুদ সহ উক্ত অনুষ্ঠানে দুই শতাধিক বিভিন্ন পরিবহনের মালিক এবং শ্রমিকসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: