শিরোনাম

South east bank ad

ডিবি’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

 প্রকাশ: ২৭ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

রাজশাহী মহানগরীতে ৮ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামী হলো মোঃ হোসেন (৩২)।সে কুমিল্লা জেলার দেবিদ্বার থানার মাসিকাড়া গ্রামের মোঃ মিলন মিয়ার ছেলে ।

উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল জানান, গতকাল (২৬ জানুয়ারি ২০২২) তার তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল,এসআই মোহাঃ আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি সাদা রংয়ের প্রাইভেট কার কুমিল্লা থেকে বানেশ্বর হয়ে রাজশাহীর উদ্দেশ্যে গাঁজা নিয়ে আসছে।

এমন সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত পৌনে ১১ টায় শেখেরচক শাহমখদুম কলেজের সামনে তালাইমারী মোড়ে সন্দিগ্ধ সাদা রংয়ের প্রাইভেট কারটি দেখা মাত্র দাঁড়ানোর জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে কার চালক দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশের ঐ টিম আসামী কার চালক হোসেনকে কারসহ আটক করেন।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়,তার প্রাইভেট কারের চারটি দরজায় বিশেষ কায়দায় গাঁজা রাখা আছে। পরবর্তীতে কার তল্লাশী করে ১১ টি প্যাকেটে মোট ৮ কেজি গাঁজা উদ্ধার হয়। যার মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীতে মাদক ও চোরাচালানসহ যেকোন ধরনের অপরাধ নির্মূলে কাজ করছে আরএমপি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: