South east bank ad

পটুয়াখালী জেলা পুলিশের তৎপরতায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার

 প্রকাশ: ১৩ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

পটুয়াখালী জেলা পুলিশের তৎপরতায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গত ১১ এপ্রিল পটুয়াখালী বিশিষ্ট ব্যবসায়ী শিবু লাল দাস (৬২), পিতা: মৃত মনোরঞ্জন দাস, পুরান বাজার আখড়াবাড়ি, পটুয়াখালী। পটুয়াখালী জেলার গলাচিপা পৌরসভাস্থ খেয়াঘাট সংলগ্ন তার চাউলের আড়ৎ থেকে তার গাড়ি চালক মিরাজ (৩৫), পিতা: রফিকুল ইসলাম হাওলাদার, গ্রাম: লোহালিয়া, ২ নং ওয়ার্ড, থানা ও জেলা: পটুয়াখালীসহ PRADO গাড়ি নং ঢাকা মেট্টো-ঘ ১১-১৭৫৪ যোগে রওয়ানা হয়ে পটুয়াখালী সদরে পুরান বাজার আখড়াবাড়ির নিজ বাসার উদ্দেশ্যে রওয়ানা হলে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন আমখোলা বাজার হতে বরগুনা জেলাধীন আমতলী থানার অন্তর্গত আঠারগাছিয়া গ্রামের এ. রহমান এলপিজি অটো গ্যাস ফিলিং স্টেশন এর মধ্যেবর্তী যে কোন স্থান থেকে কতিপয় অজ্ঞাতনামা দুস্কৃতিকারী কর্তৃক অপহৃত হয়।

শিবু লাল দাস কর্তৃক ব্যবহৃত গাড়িটি রাত ২৩:১৫ ঘটিকায় বরগুনা জেলার আমতলী থানার অন্তর্গত আঠারগাছিয়া গ্রামের এ. রহমান এলপিজি অটো গ্যাস ফিলিং স্টেশনে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

উপরোক্ত ঘটনার পর থেকেই পুলিশ সুপার পটুয়াখালী মোহাম্মদ শহিদুল্লাহ পিপিএম এর নির্দেশে অপহৃত ব্যবসায়ী জনাব শিবু লাল দাস ও তার গাড়ি চালক মিরাজ (৩৫) কে উদ্ধারের নিমিত্তে গলাচিপা থানা, সদর থানা, কলাপাড়া থানা এবং জেলা গোয়েন্দা শাখা, অফিসার ফোর্সসহ পটুয়াখালী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করতে থাকে।

পুলিশের ব্যাপক অভিযানের মুখে অপহরণকারীরা উভয়কে ফেলে গেলে গত ১২ এপ্রিল রাত ২২.৪৫ ঘটিকায় পটুয়াখালী থানাধীন সবুজবাগ এসপি কমপ্লেক্সের আন্ডার গ্রাউন্ডে’র (গাড়ি পার্কিং) নিচে উভয়কে হাত-পা বাধাঁ ও মুখে টেপ পেচাঁনো অবস্থায় জীবিত উদ্ধার করা হয়।

এ বিষয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে পুলিশ সুপার জানান, শিবু লাল দাস অপহরণের সংবাদ আসার সাথে সাথেই পুলিশের কয়েকটি টিম ভাগ হয় পটুয়াখালী জেলার বিভিন্ন স্থানে অভিযান এবং চেকপোস্ট পরিচালনা করে। পুলিশের অভিযানের মুখে অপহরণকারীরা উভয়কে একটি মার্কেটের নিচে গোডাউনে ফেলে যায়।

তিনি আরো জানান, এই ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের গ্রেফতার করে আইনের নিকট সোপর্দ করা হবে এবং কোন নিরীহ ব্যক্তি হয়রানির শিকার হবেন না। এ সময় পুলিশ সুপার, পটুয়াখালী জনাব মোহাম্মদ শহিদুল্লাহ পিপিএম অভিযান পরিচালনা কালে ইতিবাচক সংবাদ প্রচার করার জন্য সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: