South east bank ad

পারফরম্যান্স মূল্যায়নে গাজীপুর জেলা পুলিশের ৩য় স্থান অর্জন

 প্রকাশ: ২৫ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গতকাল সোমবার (২৪জানুয়ারী) সকাল ১১টায় রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহ- ২০২২ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট সমূহের মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান অনুষ্ঠানে গ- গ্রুপে ২০২১ সালে গাজীপুর জেলা পুলিশ "অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযানে ২য়" ও "মাদকদ্রব্য উদ্ধার অভিযানে ৩য়" স্থান অধিকার করায় উত্তম কাজের স্বীকৃতিস্বরুপ বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) গাজীপুর জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ্ বিপিএমকে ক্রেস্ট ও সম্মাননা সনদ(প্রসংশাপত্র) প্রদান করেন।

এ সময়ে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) সহ পুলিশ হেডকোয়ার্টার্সের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

গাজীপুর জেলা পুলিশের এরুপ অভুতপূর্ব ও সম্মানজনক দ্বৈত পুরস্কার জয়ের জন্য গাজীপুর জেলা পুলিশের সকল সদস্যের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ঢাকা রেঞ্জের সুযোগ্য ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) কে - যাঁর প্রত্যক্ষ দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে গাজীপুর জেলা পুলিশের এরুপ অর্জন সম্ভব হয়েছে।

সেই সাথে সুযোগ্য নেতৃত্বের মাধ্যমে গাজীপুর জেলা পুলিশের জন্য এরুপ গৌরবময় স্বীকৃতি অর্জন করায় গাজীপুর জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ্ বিপিএম মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

উল্লেখ্য যে, ওয়ারেন্ট তামিল, মামলা নিষ্পত্তি, অবৈধ অস্ত্র-মাদক উদ্ধার, চোর-ডাকাত গ্রেফতার তথা গাজীপুর জেলার অপরাধ নিয়ন্ত্রন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে অনবদ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরুপ পুলিশ সুপার গাজীপুর এসএম শফিউল্লাহ্ বিপিএম গত ডিসেম্বর/২০২১ মাসে একটানা (সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বর) ৪র্থ বারের মতো ঢাকা রেঞ্জের "শ্রেষ্ঠ পুলিশ সুপার" ও গাজীপুর জেলা "শ্রেষ্ঠ জেলা" নির্বাচিত হন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: