South east bank ad

পুনাক কুষ্টিয়া'র উদ্যোগে এতিম বালিকাদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ

 প্রকাশ: ১৬ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গত সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় পুনাক কুষ্টিয়া'র উদ্যোগে পুলিশ লাইন্স বাস্কেটবল গ্রাউন্ডে বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্ত বরণ উপলক্ষে এতিম বালিকাদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।

বিশ্ব ভালোবাসা দিবসে "সবার জন্য ভালোবাসা" এর অনন্য দৃষ্টান্ত স্থাপন করে মা-বাবার ভালোবাসা থেকে বঞ্চিত অসহায় এতিম শিশুদের ভালোবাসার আলিঙ্গনে বাধলেন কুষ্টিয়া পুলিশ সুপারের সহধর্মিণী ও কুষ্টিয়া পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী দিলরুবা আলম।

তিনি পুনাকের উদ্যোগে পূর্ব মজমপুর মোমেনা খাতুন বালিকা এতিম খানার অনাথ বালিকাদের ভালোবাসার উপহার হিসেবে নতুন পোশাক, মাথায় ফুলের অলংকার, পোশাকের সাথে ম্যাচিং করে হিজাব ও খাদ্য প্রদান করেন।

কুষ্টিয়া পুনাক সভানেত্রী এ সময় বলেন, ভালোবাসা দিবস ও বসন্ত বরণের দিনে এতিম বাচ্চাদের মাথায় ফুল দিয়ে সাজিয়ে এবং নতুন কাপড় পড়িয়ে আনন্দ ভাগাভাগি করার তৃপ্তিটাই আলাদা। এই সময় পুনাক সভানেত্রীর কাছ থেকে এতিম বালিকারা উপহার ও ভালোবাসা পেয়ে আবেগ আপ্লূত হয়ে যায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, খায়রুন নেসা (সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ), সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্‌), আনিতা আশরাফী দিবা (দপ্তর সম্পাদিকা), সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), তাসনীম পাকিজা, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) এবং আসমা আক্তার খানম, সহধর্মিণী সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল), কুষ্টিয়াসহ পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: