শিরোনাম

South east bank ad

পুনাক সভানেত্রীর উদ্যোগে চাকরি পেলেন প্রতিবন্ধী যুবক

 প্রকাশ: ১৬ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জার উদ্যোগে চাকরি পেয়েছেন কিশোরগঞ্জের মাস্টার্স সম্পন্ন করা শারীরিক প্রতিবন্ধী যুবক মো. আনিছুর রহমান। কিশোরগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির অফিসে কম্পিউটার অপারেটর পদে চাকরি হয়েছে তার।

আনিছুর রহমানের কর্মসংস্থান উপলক্ষে মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুনাক কিশোরগঞ্জ জেলা এক অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে পুনাক’র কেন্দ্রীয় সভানেত্রী জীশান মীর্জার পক্ষ থেকে আনিছুর রহমানের হাতে চাকরির নিয়োগপত্র ও উপহার হিসেবে একটি কম্পিউটার হস্তান্তর করা হয়।

পুনাক কিশোরগঞ্জ জেলার সভানেত্রী মাহফুজা নাজনীন দিষার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ ও কিশোরগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির সদস্য সচিব শেখ ফরিদ আহাম্মদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আনিছুর রহমান কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ থেকে দর্শন বিষয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন। কিন্তু শারীরিক প্রতিবন্ধীতার জন্য যোগ্যতা থাকা সত্ত্বেও চাকরি হচ্ছিল না তার।

বিষয়টি জানতে পেরে পুনাক সভানেত্রী জীশান মীর্জা আনিছুর রহমানের কর্মসংস্থানের উদ্যোগ নেন। তার উদ্যোগে কিশোরগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির অফিসে কম্পিউটার অপারেটর পদে চাকরি হয় আনিছুর রহমানের।

পুনাক ও পরিবহন সমিতির পক্ষ থেকে চাকরি ও কম্পিউটারের ব্যবস্থা করায় মো. আনিছুর রহমান তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) পুনাক’র সভানেত্রী জীশান মীর্জার উদ্যোগের প্রশংসা করে বলেন, ‘আনিছুর রহমানের বাবা ঝালমুড়ি বিক্রি করেন। তার একটি বোনও প্রতিবন্ধী কিন্তু শিক্ষিত। আনিছুর রহমানের কর্মসংস্থানের ব্যবস্থা হওয়ায় পরিবারটি এখন ঘুরে দাঁড়াতে পারবে।’

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: