শিরোনাম

South east bank ad

পুলিশ আমাকে ঘর দিয়ে চির ঋণী করে দিল

 প্রকাশ: ১১ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

পুলিশ আমাকে ঘর দিয়ে চির ঋণী করে দিল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের ইন্তাজ মোল্যার ডাঙ্গী গ্রামের বিধবা সোনাই বিবি (৬০)। রাস্তার ঘর ছেড়ে এখন তিনি থাকবেন হিট প্রুফ ঘরে।

সেখানে আছে বৈদ্যুতিক বাতি, ফ্যান, রান্নাঘর ও বাথরুম। পানির জন্য আছে নিজস্ব নলকূপ। এছাড়া ঠাণ্ডার দিনে গরম, গরমের দিনে ঠাণ্ডা আর ভূমিকম্প ও দুর্যোগসহনীয় পুলিশের মাধ্যমে নতুন এ ঘর পেয়ে খুশি সোনাই বিবি।

বিধবা সোনাই বিবি বলেন, ‘স্বামীর মৃত্যুর পর থেকে খুব কষ্ট করে নদীর পাড়ে একটা জরাজীর্ণ ভাঙাচোরা ঘরে থাকতাম’। পুলিশ আমাকে ঘর দিয়ে চির ঋণী করে দিল। আমি আমাগো প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আপনাদের পুলিশদের জন্য মন খুলে দোয়া করি। ’

বিধবা ও নিঃসন্তান সোনাই বিবি মানুষের কাছে চেয়ে চিন্তে জীবনধারণ করতেন। অসহায় এ নারীর পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ। উঠেছে নতুন ঘরে, এখন থেকে সেখানেই থাকবেন বিধবা সোনাই বিবি।

আজ ১০ এপ্রিল রোববার সারাদেশে একযোগে ‘মুজিববর্ষে প্রধানমন্ত্রীর ঘোষণা, ‘একজন মানুষও আর গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর ভার্চ্যুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানের দিনে চরভদ্রাসন থানা প্রাঙ্গণে সোনাই বিবির হাতে এ ঘরের চাবি হস্তান্তর করেন চরভদ্রাসন থানা পলিশ।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলামের সভাপতিত্বে চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, মুক্তিযোদ্ধা আবুল কালাম, মুক্তিযোদ্ধা ফখরুদ্দিন, চরভদ্রাসন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. বিলাল হোসেন, প্রফেসর মো. মিজানুর রহমান, শিক্ষক মো. মনিরুজ্জামান, ইউপি চেয়ারম্যানদ্বয়, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: