শিরোনাম

South east bank ad

পুলিশ সুপারের তৎপরতায় স্বাভাবিক জীবনে ফেরার শপথ দুই মাদক ব্যবসায়ীর

 প্রকাশ: ১৯ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

পুলিশ সুপারের তৎপরতায় স্বাভাবিক জীবনে ফেরার শপথ দুই মাদক ব্যবসায়ীর

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ, ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) বাংলাদেশকে মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। যার প্রেক্ষিতে দেশ ব্যাপী বাংলাদেশ পুলিশ মাদক নির্মূলে নানামুখী তৎপরতা শুরু করেছে। চুয়াডাঙ্গা জেলা পুলিশের ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা কোণঠাসা হয়ে পড়েছে।

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন সুলতানপুর (উত্তরপাড়া) গ্রামের মোঃ আঃ রশিদ (৩০), পিতা-মোঃ শহিদুল, মোঃ মহিদুল (৩৫), পিতা-মোঃ লিয়াকত আলী পুলিশি মাদক বিরোধী তৎপরতায় মাদক ব্যবসা পরিত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য আত্মসর্মপণ করার সিদ্ধান্ত নেন। যার অংশ হিসেবে তারা অদ্য ১৯.০৪.২০২২ খ্রি. তারিখ সকাল ১০.৪৫ ঘটিকায় পুলিশ সুপার, চুয়াডাঙ্গার কার্যালয়ে হাজির হয়ে জীবনে আর কখন মাদক ব্যবসা না করার অঙ্গীকার ব্যক্ত করে শপথ করেন।

এসময় পুলিশ সুপার চুয়াডাঙ্গা মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না। বিধায় আসন্ন বিপদ আসার পূর্বেই সকল মাদক ব্যবসায়ীকে আত্মউপলদ্ধি থেকে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার এবং ধর্মীয় অনুশাসন মেনে চলার আহ্বান জানান।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: