শিরোনাম

South east bank ad

বগুড়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করায় স্বামী কারাগারে

 প্রকাশ: ০৯ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

বগুড়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করায় স্বামী কারাগারে

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বগুড়ার আদমদীঘি উপজেলায় এক নারীর মাথা ন্যাড়া করে দিয়ে গ্রামে ঘুরানোর অভিযোগে তার স্বামী রফিকুল ইসলামকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৮ এপ্রিল) সন্ধ্যায় রফিকুলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

রফিকুল বগুড়া আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর শিয়ালগাড়ি গ্রামের এবারত আলীর ছেলে। তিনি কৃষি জমি চাষের পাওয়ার ট্রিলার চালিয়ে জীবীকা নির্বাহ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর শিয়ালগাড়ি পাড়া গ্রামের রফিকুল ইসলাম ইতিপূর্বে ৪টি বিয়ে করেন। দেড় বছর আগে চাটখইর গ্রামের দুই জন স্বামী নারীকে পঞ্চম বিয়ে করে সংসার করছে। তার স্ত্রী ধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগে গত ৬ এপ্রিল রাতে একই গ্রামের দুলু ফকির ও হান্নান ফকির নামের দুই ভাইয়ের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন রফিকুল।

এদিকে ধর্ষণের মামলা দায়েরের পর স্বামী রফিকুল ইসলাম স্ত্রীকে বিভিন্ন অপবাদ দিয়ে তালাক দেওয়ার জন্য কৌশল অবলম্বন করেন। তারই জের ধরে শুক্রবার বেলা ১১টায় রফিকুল ইসলাম বাড়ির মেইন দরজা বন্ধ করে স্ত্রীকে শারীরিক নির্যাতন করে মাথার চুল কেটে ন্যাড়া করে গ্রামে ঘুরায়। পুলিশ এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ভিকটিম গৃহবধূকে উদ্ধার ও স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করে দেওয়ার অভিযোগে স্বামী রফিকুল ইসলামকে গ্রেফতার করে।

রফিকুল ইসলাম জানান, অপবাদ ও লোকলজ্জার কারণে আমি ক্যাঁচি দিয়ে স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করেছি।

ওই গৃহবধূ জানান, তাকে তালাক দেয়ার কৌশলে জোরপূর্বক শারীরিক নির্যাতন ও মাথার চুল কেটে ন্যাড়া করেছে স্বামী।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, অভিযুক্ত ওই নারীর স্বামী রফিকুল ইসলামকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: