শিরোনাম

South east bank ad

বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা

 প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ (বরিবার) বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর দ্বিতীয় ধাপ শুরু হয়েছে। সম্পূর্ণ স্বচ্ছ ও নিরপেক্ষ নিয়োগ সম্পন্ন করার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ প্রধান আইজিপি মহোদয়ের উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর কার্যক্রম চলছে।

সকাল ০৮:০০ ঘটিকা হতে পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি), খুলনায় দ্বিতীয় ধাপের প্রথম দিনে যশোর, সাতক্ষীরা ও মেহেরপুর জেলার প্রার্থীদের ‘শারিরীক মাপ ও কাগজপত্র যাচাই’ এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়।

উক্ত নিয়োগ পরীক্ষার সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) ড. খ: মহিদ উদ্দিন বিপিএম (বার)। সভাপতি মহোদয় নিয়োগ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা, অফিসার ও ফোর্সগণকে সকল কার্যক্রম শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করেন। সভাপতি মহোদয় নিয়োগ পরীক্ষা সংক্রান্তে মাঠে উপস্থিত থেকে সকল কার্যক্রম তদারকী করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স), মো: নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম), খুলনা রেঞ্জ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কমান্ড্যান্ট (এসপি), আরআরএফ, খুলনা, পুলিশ সুপার, সাতক্ষীরা, পুলিশ সুপার, কুষ্টিয়া ও পুলিশ সুপার, নড়াইল জেলা সহ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে আগত এবং জেলা পুলিশ সাতক্ষীরা, কুষ্টিয়া ও নড়াইল এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: