শিরোনাম

South east bank ad

বিএমপি'র কোতোয়ালি মডেল থানায় "ওপেন হাউজ ডে"

 প্রকাশ: ১৩ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিএমপি'র কোতোয়ালি মডেল থানায়  "ওপেন হাউজ ডে"

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় বিএমপি'র কোতোয়ালি মডেল থানায় "ওপেন হাউজ ডে " অনুষ্ঠিত হয়।

ওপেন হাউজ ডে' তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমপি উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার।

ওপেন হাউজ ডে'র শুরুতেই শতভাগ জবাবদিহিতা নিশ্চিত কল্পে যথারীতি বিগত ওপেন হাউজ ডে' তে আগত ভুক্তভোগী জনসাধারণের উত্থাপিত বিভিন্ন ধরনের সমস্যা সমাধানকল্পে সংশ্লিষ্ট থানা তথা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগন কি কি ধরনের পদক্ষেপ গ্রহণ ও তার বাস্তবায়ন করেছেন সেই সংক্রান্তে একটি বিবরণী (মিউনিট) পুঙ্খানুপুঙ্খ ভাবে আগত সর্বসাধারণের সামনে পাঠ করে শোনানো হয়।

এ সময় প্রধান অতিথি আগত ভুক্তভোগী সহ উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। আমাদেরকে সহজে তথ্য দেওয়ার জন্য বিভিন্ন উপায় রয়েছে। টোল ফ্রি জাতীয় জরুরী সেবা-৯৯৯ ট্রিপল নাইন রয়েছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজ, ওয়েব পেজ, হ্যালো বিএমপি অ্যাপস সহ নানাবিধ মাধ্যম রয়েছে। আপনাদের যে কোন অবজারভেশন আমরা অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করে থাকি। আমাদের অনেক সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও আমরা অত্যন্ত গুরুত্ব ও আন্তরিকতার সাথে একজন ভুক্তভোগীর সমস্যা কে আইনানুগ সমাধান দেওয়ার চেষ্টা করি। আর এসবই সম্ভব হয়েছে বিএমপি কমিশনার মহোদয়ের সঠিক দিক-নির্দেশনায়।

পরবর্তিতে উপস্থিত ভুক্তভোগী জনসাধারণ প্রধান অতিথির নিকট নানান বিষয়ে তাদের সমস্যার কথা তুলে ধরলে, প্রধান অতিথি উত্থাপিত সকল সমস্যার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। যাহার বাস্তবায়ন পরবর্তী মাসে অনুষ্ঠিতব্য ওপেন হাউজ ডে তে আগত সর্বসাধারণের সামনে পর্যালোচনা করা হবে।

উল্লেখ্য যে, প্রতিমাসের ৪ তারিখ বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা , ০৭ তারিখ কাউনিয়া থানা , ১০ তারিখ এয়াপোর্ট থানা ও ১৩ তারিখ কোতয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় । মাননীয় পুলিশ কমিশনার মহোদয় সহ শীর্ষ কর্মকর্তাবৃন্দ প্রতিটি থানায় গিয়ে দীর্ঘ সময় নিয়ে,জনসাধারনের কথা শুনেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মােঃ ফজলুল করিম, সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা শারমিন সুলতানা রাখী, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা আজিমুল করিম অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ধরনের সেবা প্রত্যাশী, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: