South east bank ad

ময়মনসিংহে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পরিদর্শন ও আলোচনা সভা

 প্রকাশ: ৩০ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

ময়মনসিংহে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পরিদর্শন ও আলোচনা সভা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ বুধবার (৩০ মার্চ) সকাল ১০টায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের ময়মনসিংহ মাসকান্দা বিসিক শিল্প নগরীর কারখানাগুলো পরিদর্শন করেন। এসময় বিসিক শিল্পনগরীর কর্তৃপক্ষ, মালিকবৃন্দ ও শ্রমিকদের সাথে আসন্ন পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং শ্রমিকদের বেতন- বোনাস সংক্রান্ত বিষয়ে কাউন্সেলিং সভায় অংশগ্রহণ করেন।

পুলিশ সুপার সভায় শ্রমিকদের বেতন-ভাতা ও বোনাস সংক্রান্ত খোঁজখবর নেন। এছাড়া আসন্ন মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে শ্রমিকদের বেতন-ভাতা- বোনাস যথাসময়ে পরিশোধ করতে বিসিক কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন। বিসিক এলাকায় অপ্রীতিকর ঘটনা ও শ্রমিক অসন্তোষসহ সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে বিসিক কর্তৃপক্ষ ও শ্রমিকদের দিক নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার আরও বলেন অহেতুক গুজবে কান দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে অসন্তোষে জড়িয়ে শিল্প কারখানার ক্ষতি করা থেকে বিরত থাকতে হবে। বিসিক শিল্প নগরীর সার্বিক নিরাপত্তা ও সেবায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ -৫, ময়মনসিংহ সর্বদা পাশে থাকবে বলে আশ্বস্ত করেন। যেকোনো সমস্যায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ কে অবহিত করতে অনুরোধ করেন।

পরিদর্শনকালে বিসিক শিল্পনগরীর কর্তৃপক্ষ, মালিক ও মালিকের প্রতিনিধিবৃন্দ এবং শ্রমিক প্রতিনিধি এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ইউনিটের কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: