শিরোনাম

South east bank ad

মার্চ মাসের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ০৯ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

মার্চ মাসের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মোহাম্মদ শহীদুল্লাহ, পিপএম পুলিশ সুপার, পটুয়াখালী এর সভাপতিত্বে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা ও পুলিশ লাইন্স কনফারেন্স রুমে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অপরাধ সভায় পটুয়াখালী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা, ট্রাফিক ব্যবস্থাপনা, বিট পুলিশিং কার্যক্রম, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, জেলার গোয়েন্দা কার্যক্রম, নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার, সাইবার ক্রাইম মনিটরিং সেলের মাধ্যেমে তথ্য প্রযুক্তি ব্যবহারের বিষয় সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। অপরাধ সভায় মার্চ /২০২২ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য পুলিশ সুপার মহোদয় পটুয়াখালী জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে ভালো কাজের পুরস্কার স্বরুপ ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

মাসিক কল্যান সভায় জেলার সকল ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের যাবতীয় সামষ্টিক কল্যাণের বিষয়ে আলোচনা হয়। সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং সভাপতি মহোদয় তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। তিনি পুলিশ সসদস্যদের মাঝে কল্যানের চেক হস্তান্তর করেন।

তিনি তার বক্তব্যে গত ২১ মার্চ ২০২২ মাননীয় প্রধানমন্ত্রীর পটুয়াখালী জেলা সফরে পায়রা বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন ও বাংলাদেশকে শতভাগ বিদ্যুতায়নের ঘোষনা অনুষ্ঠান উপলক্ষে ভিআইপি ডিউটিতে নিযুক্ত সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানান। সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন । পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে তিনি জানান।

এ সময় জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পটুয়াখালী, আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, পটুয়াখালী, সাজেদুল ইসলাম সজল, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল), পটুয়াখালী, আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (কলাপাড়া সার্কেল ), পটুয়াখালী, শাহেদ আহমেদ চৌধুরী, সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল), পটুয়াখালী, এম মোরশেদ তোহা, সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) , পটুয়াখালী সহ সকল থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন ।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: