শিরোনাম

South east bank ad

রাবি শিক্ষার্থীর ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার, ছিনতাইকারী গ্রেফতার

 প্রকাশ: ২৪ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

রাজশাহী মহানগরীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার করেছে আরএমপি'র মতিহার থানা পুলিশ। এসময় আসামীর কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত হলো মোঃ রুবায়েত বাধন (২১)। সে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার পূর্ব মেহেরচন্ডির সিরাজুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত (৩ জানুয়ারি ২০২২) সন্ধ্যা সাড়ে ৭ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক্স ডিজাইন, কারু শিল্প ও শিল্প কলার ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী উম্মে সালমা রিক্সায় হলে ফিরছিলো। রাঃবিঃ ক্যাম্পাসের প্যারিস রোডে পৌঁছা মাত্রই পিছন থেকে একটি মোটরসাইকেলে দুই জন আরোহী চলন্ত অবস্থায় তার হাতে থাকা ভ্যনেটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায় এবং সেই ছাত্রী রিক্সা থেকে পড়ে গিয়ে আঘাত পায়। তার ব্যাগে স্টুডেন্ট আইডি, ব্যাংকের কার্ড, মোবাইল ফোন ও নগদ টাকা ছিলো।

এমন অভিযোগের প্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আনোয়ার তুহিনের নেতৃত্বে এসআই তাজ উদ্দিন ও তার টিম আসামীদের সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে গতকাল (২৩ জানুয়ারি ২০২২) বিকেল সাড়ে ৩ টায় মতিহার থানার পূর্ব মেহেরচন্ডি এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রুবায়েত বাধনকে গ্রেফতার করে। এসময় আসামীর হেফাজত হতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার হয়। তার অপর সহযোগি আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগরীতে ছিনতাইসহ যেকোন অপরাধ মুক্ত রাখার লক্ষে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি এবং এধরনের অভিযান অব্যাহত থাকবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: