শিরোনাম

South east bank ad

শরীয়তপুর দূর্ঘটনা রোধে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

 প্রকাশ: ১২ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ (১২ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামানের নির্দেশনায় শরীয়তপুর শহরে যানবাহনের দূর্ঘটনা রোধে ট্রাফিক পুলিশ বক্স এর সামনে প্রধান সড়কে সন্ধ্যা থেকে শুরু হলো ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান।

এ সময় সড়কে রাতে চলাচলকৃত যানবাহনের হেডলাইটে অধিক আলো বা ক্ষতিকর আলো কমাতে এবং অন্য যানচালক বা পথচারীদের চোখে যাতেকরে অধিক আলো না পড়ে সেজন্যই যানবাহনের হেডলাইটের উপরের অংশে কালো রং করে দিচ্ছেন শরীয়তপুর শহর ও যানবাহন শাখার পুলিশ পরিদর্শক মোঃ নিজাম উদ্দিন এবং পুলিশ সার্জেন্ট কল্লোল কুমার ভট্টাচার্জ ও ট্রাফিক পুলিশের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় শহর ও যানবাহন শাখার পুলিশ পরিদর্শক মোঃ নিজাম উদ্দিন বলেন অধিকাংশ যানবাহনেই অধিক হেডলাইট ব্যবহার করে অনেকেই, আর এই লাইটের আলো রাস্তা জুরে থাকে এবং রাস্তার উপরের দিকেও থাকে। সেই কারনে অন্য ড্রাইভারের এবং পথচারীদের চোখে সমস্যা হয় এতে সড়ক দূর্ঘটনাও ঘটতে পারে। এজন্যই আমরা ট্রাফিক বিভাগ পুলিশ সুপার, শরীয়তপুর জনাব এস. এম. আশরাফুজ্জামান স্যারের নির্দেশনামতে এসকল যানবাহনের হেডলাইটের উপরের অংশে কালো রং করার উদ্যোগ গ্রহন করি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: