শিরোনাম

South east bank ad

শেরপুরে টিআরসি পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ

 প্রকাশ: ১০ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

শেরপুরে টিআরসি পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

শেরপুর জেলার পুলিশ লাইনস্ এ বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদের বিপরীতে সরকার কর্তৃক জারিকৃত বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে শারীরিক মাপ ও Physical Endurance Test (PET) -এর সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী নিয়োগ কার্যক্রম শতভাগ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন করে মনোনীত প্রার্থীদের নাম ও ফলাফল প্রকাশ হয়।

শেরপুর জেলার টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি মোঃ হাসান নাহিদ চৌধুরী, পুলিশ সুপার, শেরপুর মহোদয় পুলিশ লাইনস্ ড্রিল সেডে রাত্রি ৮টায় শেরপুর জেলায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের নাম ও ফলাফল ঘোষণা করে জেলা পুলিশের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এ সময় মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্বচ্ছতার মাধ্যমে নিয়োগ পাওয়ায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থী ও তাদের অভিভাবক অনেকে আবেগপ্রবণ হয়ে তাৎক্ষণিক অনুভূতি ব্যক্ত করেন।

পুলিশ সুপার তার বক্তব্যে চূড়ান্তভাবে উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্ব সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান এবং যারা নির্বাচিত হও নাই তোমাদের কষ্ট আমরা অনুধাবন করি, তোমারা আসলে খুবই সামান্য ব্যবধানে উত্তীর্ণ হতে পারনি তোমার যদি এই স্কিল ধরে রাখতে পারো নিশ্চয়ই তোমারা আগামীতে চান্স পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় জাকির হোসেন সুমন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জামালপুর, শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল), ময়মনসিংহ, শেরপুর জেলা নিয়োগ বোর্ডের সদস্য এবং শেরপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ; নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত সকল পুলিশ সদস্যগণ; প্রার্থী ও তাদের অভিভাবকগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, শেরপুর জেলার পুলিশে কনস্টেবল পদে ৩৮ জন শুন্যপদের বিপরীতে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে ১৩০৩ জন প্রার্থী শারীরিক মাপ, শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান। শারীরিক মাপ, শারীরিক সক্ষমতা যাচাই পরিক্ষা শেষে ৩৩৭ জন লিখিত পরীক্ষা অংশগ্রহণ করে এবং লিখিত পরীক্ষায় ১৩২ জন প্রার্থী উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন।

তন্মধ্যে চূড়ান্তভাবে পুরুষ সাধারণ- ১৫ জন পুরুষ মুক্তিযোদ্ধা- ১০ জন, পুরুষ পোষ্য- ৩ জন, পুরুষ আনসার ও ভিডিপি-১ জন, পুরুষ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী- ২ জন, পুরুষ এতিম- ১জন, নারী সাধারণ- ৩ জন, নারী মুক্তিযোদ্ধা- ২ জন, নারী পোষ্য- ১ জন-সহ সর্বমোট- ৩৮ জনকে চুড়ান্তভাবে মনোনীত করে শেরপুর জেলা টিআরসি নিয়োগ বোর্ড ৷

BBS cable ad

পুলিশ এর আরও খবর: