শিরোনাম

South east bank ad

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আলোচনা ও মতবিনিময় সভা

 প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আলোচনা ও মতবিনিময় সভা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার শারদীয় দূর্গাপূজা-২০২২ উপলক্ষে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মানিকগঞ্জ জেলার দৌলতপুর, শিবালয় ও ঘিওর থানা কম্পাউন্ডে আলেম-উলামা ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নেতৃবৃন্দের সঙ্গে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মানিকগঞ্জ জেলা বরাবরের মতোই শান্তি প্রিয় জেলা। জেলায় সব ধর্মের লোকের মধ্যে যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে এ চেষ্টায় সবাইকে এগিয়ে আসতে হবে। আমরা ভালো চাই, আমরা মঙ্গল চাই, আমরা শান্তি চাই। শান্তি সম্প্রীতি সকল ধর্মেই আছে। আমরা এই দেশে যে যেই ধর্মেরই অনুসারি হই না কেন, আমরা চাই সবাই শান্তিতে বসবাস করব। সম্মিলিতভাবে থাকব। এজন্য সবাইকে একে অপরের বিপদে এগিয়ে আসতে হবে। আমাদের জেলায় যাতে কোন সাম্প্রদায়িক অপ্রিতিকর ঘটনা ঘটাতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

জেলাবাসীকে সজাগ থাকার পাশাপাশি সকল স্তরে সহাবস্থান ও ভ্রাতৃত্ববোধ বজায় রাখার আহ্বান জানান এবং মানুষের মধ্যে কোন সাম্প্রদায়িক অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে উস্কানিমূলক কোনো কিছু দেখলে পুলিশকে খবর দেওয়ার অনুরোধ জানান পুলিশ সুপার।

দেশের সব সংকটময় মুহুর্তে জনসাধারণের পাশে থেকেছে পুলিশ। সামনের দিনেও মানুষের জান-মালের নিরাপত্তায় পুলিশ সর্বদা সচেষ্ট থাকবে।
সভায়, সব ধর্মের মানুষ সম্প্রীতি বজায় রাখার প্রতিশ্রুতি রেখে তাদের বক্তব্য উপস্থাপন করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার, সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ) মোহাঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার অপু মোহন্ত, জেলা বিশেষ শাখা মানিকগঞ্জ, অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, শিবালয় সার্কেল, মানিকগঞ্জ, মো: জাকারিয়া হোসেন, অফিসার ইনচার্জ, দৌলতপুর থানা, মোঃ আমিনুর রহমান, অফিসার ইনচার্জ, ঘিওর থানা, শাহ নূর এ আলম, অফিসার ইনচার্জ, শিবালয় থানা, মানিকগঞ্জসহ বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের সদস্য,সাংবাদিক এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: