শিরোনাম

South east bank ad

সড়কে মারা যাওয়া ছয় ভাইয়ের পরিবারকে আর্থিক সহয়তা দিলেন ডিসি বিপ্লব

 প্রকাশ: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

কক্সবাজারে মর্মান্তিক দুর্ঘটনায় ছয় ভাই নিহত হওয়া শোকাহত পরিবারের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার। নিহত প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দিয়েছেন তিনি।

ডিসি বিপ্লব কুমার বলেন, আমি ব্যক্তিগতভাবে খুবই মর্মাহত। এই দুর্ঘটনা আমার মনে কঠিন দাগ কেটে গেছে।

যারা চলে গেছেন তাদের তো ফেরানো যাবে না। তবে যারা আছেন তাদের পাশে আমার সামান্য সামর্থ্য নিয়ে দাঁড়ানোর চেষ্টা করেছি। তাই নিজ উদ্যোগে কিছু অর্থ সহায়তা করেছি মাত্র।

ডিসি বিপ্লব বলেন, পুলিশে চাকরির পাশাপাশি মানবিকতার দায়িত্বও রয়েছে আমাদের। আমরা প্রত্যেকে চাই সড়কে যেন আর কোন মৃত্যুর ঘটনা না ঘটে। চালকদের সচেতন হওয়ার পরামর্শ দেন ডিসি বিপ্লব।

চকরিয়া থানা পুলিশ ডিসি বিপ্লব কুমারের সহায়তা ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। সাত পরিবারের মাঝে ১০ হাজার করে মোট ৭০ হাজার টাকা পৃথকভাবে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ছয় ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটে। ঘটনার দিন সকালে মৃত বাবার শ্রাদ্ধের প্রস্তুতি শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় দাঁড়িয়ে থাকা সাত ভাই ও দুই বোন এই দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলেই চার ভাই মারা যান।

পিকআপ গাড়ি চাপা দেয়ার পর গুরুতর অবস্থায় দুই ভাইকে চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়। কিন্তু চার ভাইয়ের মরদেহ দাহ শেষ হওয়ার আগে হাসপাতালে পাঠানো আহত আরো এক ভাইয়ের মৃত্যুর খবর আসে। সবশেষ ২২ ফেব্রুয়ারি আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আরেক ভাই রক্তিম শীলও মারা যান।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: