শিরোনাম

South east bank ad

হতদরিদ্র পরিবারের পাশে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম

 প্রকাশ: ১১ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   পুলিশ

হতদরিদ্র পরিবারের পাশে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

নিজ অর্থায়নে হতদরিদ্র পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

রোববার (১০ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে হতদরিদ্র রোকেয়া বেগমকে একটি গরু উপহার দেয়া হয়। দরিদ্র রোকেয়া বেগম কাজীপুর উপজেলার আলমপুর গ্রামের মৃত ফরিদুল ইসলামের স্ত্রী।

গরু পেয়ে রোকেয়া বেগম বলেন, আমার স্বামী মারা যাওয়ার পর দুঃখের শেষ ছিলনা। সাংসার চালানোর মতো আমার ক্ষমতা ছিল না। স্যার এর আগে আমাকে একটি ঘর দিয়েছে। এবার আমাকে একটি গরু দিলো। আমি খুব খুশি। আল্লাহ যেন স্যারদের সব সময় সুস্থ ও ভাল রাখে।

পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) বলেন, রোকেয়া বেগম হতদরিদ্র। তিনি যেন ভালভাবে সংসার চালাতে পারে এজন্য নিজ অর্থয়নে তাকে একটি গরু উপহার দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন ‘বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’। এরই ধারাবাহিকতায় ১০ অক্টোবর রোকেয়া বেগমকে একটি ঘরও দেয়া হয়েছে। পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি অনেক মানবিক কাজ করে থাকে। অতীতেও করেছে, যা এখন আরও বেশি দৃশ্যমান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ওঅর্থ) মো. নুর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এনাড অবস) মোছা. ফারহানা ইয়াসমিন, ট্রাফিক ইন্সপেক্টর ( এ্যাডমিন) সালেকুজ্জামান খান, কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যমল কুমার দত্ত উপস্থিত ছিলেন।

BBS cable ad

পুলিশ এর আরও খবর: