শিরোনাম

South east bank ad

আজ থেকে ব্যাংকে লেনদেন ৫ ঘণ্টা

 প্রকাশ: ০৩ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   ব্যাংক

আজ থেকে ব্যাংকে লেনদেন ৫ ঘণ্টা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

পবিত্র রমজান মাসের আজ রোববার প্রথম দিন। রোজার প্রথম দিন থেকে ব্যাংকে লেনদেন চলবে ৫ ঘণ্টা। লেনদেন করা যাবে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত। দুপুরে যোহরের নামাজের বিরতি থাকবে ১টা ১৫ থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত। আনুষঙ্গিক কাজকর্ম সম্পন্ন করার জন্য ব্যাংক খোলা থাকবে বেলা ৪টা পর্যন্ত।

এর আগে রমজান মাসে ব্যাংকে লেনদেনর সময়সূচি নির্ধারণ করে গত বুধবার (৩০ মার্চ) বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপারভিশনের মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত একটি সার্কুলার দেশে কার্যরত সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে, পবিত্র রমজান মাসে বাংলাদেশে কার্যরত সকল ব্যাংক কোম্পানির অফিস ও লেনদেনের সময়সূচি নিম্নরূপ করা হল। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিট হতে বিকেল ৪টা পর্যন্ত ( ১টা ১৫ মি. হতে ১টা ৩০ মি. পর্যন্ত যোহরের নামাজের বিরতিসহ) সকাল ৯টা ৩০ মিনিট হতে দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত। শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি। যোহরের নামাজের জন্য ১টা ১৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত বিরতি নির্ধারণ করা হলেও রমজান-পূর্ব সময়ের ন্যায় নিয়মানুযায়ী অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেনের কাজ অব্যাহত থাকবে।

BBS cable ad

ব্যাংক এর আরও খবর: