শিরোনাম

South east bank ad

হাসতে পারলেন না রিয়াজ, হেরে গেলেন

 প্রকাশ: ২৯ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   বিনোদন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আলোচনায় ছিলেন অভিনেতা রিয়াজ। রিয়াজের কান্না নিয়ে আলোচনা হয়েছে দেশব্যাপী। ইলিয়াস কাঞ্চনের প্যানেল থেকে নির্বাচন করা রিয়াজ জয়ের মালা পরতে পারেননি।

সহ সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন প্যানেল থেকে নির্বাচনে প্রার্থী হওয়া রিয়াজ শুরু থেকেই আলোচনায় ছিলেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির ১৮৪ জন সহযোগী সদস্যদের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়ে আসছিলেন। এক পর্যায়ে আল্লাহর কাছে বিচার দিতে গিয়ে কেঁদে ফেলেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্রের অভিনেতা রিয়াজ। কিন্তু রিয়াজের কান্না আর হাসিতে পরিণত হলো না।

সহ সভাপতির দুটি পদেও জয়ী হয়েছেন জায়েদ খান প্যানেলের ডিপজল ও রুবেল। ১৯১ ও ২১৯ ভোট পেয়েছেন যথাক্রমে রুবেল ও ডিপজল। আর রিয়াজ পেয়েছেন ১৫৬ ভোট। ইলিয়াস কাঞ্চন নিপুণ প্যানেলের অপর প্রার্থী ডিএ তায়েব পেয়েছেন পেয়েছেন ১১২ ভোট।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

আজ শনিবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এই ফল ঘোষণা করা যায়। নির্বাচনে ইলিয়াস কাঞ্চন পেয়েছেন ১৯১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। এছাড়া জায়েদ খান ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার পেয়েছেন ১৬৩ ভোট।

BBS cable ad

বিনোদন এর আরও খবর: