শিরোনাম

South east bank ad

বাংলাদেশ বিমান বাহিনীর ৯ম এভিয়েশন সুপারভিশন ম্যানেজমেন্ট কোর্সের সনদপত্র বিতরণ

 প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   বিমান বাহিনী

বাংলাদেশ বিমান বাহিনীর ৯ম এভিয়েশন সুপারভিশন ম্যানেজমেন্ট কোর্সের সনদপত্র বিতরণ

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বাংলাদেশ বিমান বাহিনীর ৯ম এভিয়েশন সুপারভিশন ম্যানেজমেন্ট কোর্স এর সনদপত্র বিতরণ অনুষ্ঠান ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু-এর উড্ডয়ন শাখা সদর দপ্তরে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু-এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খান, ওএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ সমাপ্তকারী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে এসে পৌঁছালে উড্ডয়ন শাখা এর অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোঃ মনিরুজ্জামান হাওলাদার, এএফডব্লিউসি, এসিএসসি, পিএসসি এবং উক্ত কোর্সের চিফ ইন্সট্রাক্টর উইং কমান্ডার বি এম তসলিম হাসান, পিএসসি তাঁকে স্বাগত জানান। চিফ ইন্সট্রাক্টর তাঁর স্বাগত ভাষণে ৯ম এভিয়েশন সুপারভিশন ম্যানেজমেন্ট কোর্সের উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। ১০ কর্মদিবস মেয়াদী এই কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১৭ জন ও বাংলাদেশ নৌবাহিনীর ০১ জন কর্মকর্তা অংশ গ্রহণ করেন।

প্রধান অতিথি তাঁর মূল্যবান ভাষণে প্রশিক্ষণ সমাপ্তকারী কর্মকর্তাদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং এই কোর্সে অফিসার প্রেরণের জন্য বাংলাদেশ নৌবাহিনীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ উক্ত কোর্সের প্রশিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

BBS cable ad

বিমান বাহিনী এর আরও খবর: