শিরোনাম

South east bank ad

নগদ লভ্যাংশ নিতে শেয়ারহোল্ডারদের প্রতি আহ্বান পিপলস ইন্স্যুরেন্সের

 প্রকাশ: ২৯ জুলাই ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ইস্যুকৃত বিভিন্ন বছরের নগদ লভ্যাংশ নিতে শেয়ারহোল্ডারদের প্রতি আহ্বান জানিয়েছে পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল বুধবার ২৮ জুলাই এ আহ্বান জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শেয়ারহোল্ডারদের নামে ইস্যুকৃত বিভিন্ন বছরের নগদ লভ্যাংশ ও না নেওয়া আইপিও সাবস্ক্রিপশনের টাকা, যা শেয়ারহোল্ডারদের ঠিকানা, ফোন নম্বর ও ব্যাংক হিসাব যথাযথ না থাকায় পিপলস ইন্স্যুরেন্স কোম্পানিতে ফেরৎ যায়। শেয়ারহোল্ডারদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় এসব টাকা শেয়ার বিভাগে না বিলী করা বা দাবী না করা অবস্থায় সংরক্ষিত আছে।

জানা গেছে, পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের সম্প্রতি এক আদেশে শেয়ারহোল্ডারদের লভ্যাংশ এবং না নেওয়া আইপিও স্থানান্তর করার নির্দেশনা দেওয়া হয়েছে। এ পরিপ্রেক্ষিতে আগামী ২৮ আগস্ট শনিবারের মধ্যে ওইসব শেয়ারহোল্ডারকে পিপলস ইন্স্যুরেন্স কোম্পানির শেয়ার বিভাগে যোগাযোগ করে তাদের লভ্যাংশ এবং না নেওয়া আইপিও নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। দাবী না করা নগদ লভ্যাংশ ও না নেওয়া আইপিওর তথ্য কোম্পানির ওয়েবসাইটে পাওয়া যাবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: