শিরোনাম

South east bank ad

২০২১ সালে ১,৭৯২ কোটি টাকার জীবন বীমা দাবি নিষ্পত্তি করেছে মেটলাইফ

 প্রকাশ: ২৮ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

গ্রাহকদের জীবন সুরক্ষিত রাখতে মেটলাইফ বাংলাদেশ সময়মত, সহজ প্রক্রিয়ায় বীমা দাবির নিষ্পত্তি অব্যাহত রেখেছে এবং ২০২১ সালে মেটলাইফ বাংলাদেশ ১,৭৯২ কোটি টাকার বীমা দাবি নিষ্পত্তি করেছে।

গত পাঁচ বছরে (২০১৭ - ২০২১) মেটলাইফ এর বীমা দাবি নিষ্পত্তির পরিমাণ ৫,৯০০ কোটি টাকা। একই সাথে বীমায় মানুষের আগ্রহ এবং আস্থা বাড়াতে মেটলাইফ বীমা নিষ্পত্তির অনলাইন প্রক্রিয়ায় কৃত্তিম বুদ্ধিমত্তার ব্যবহার শুরু করেছে।

এর ফলে গ্রাহকরা সকল সঠিক ডকুমেন্ট আপলোড করে মাত্র তিন দিনে তাঁদের বীমা দাবি পাবেন। বাংলাদেশে মেটলাইফ ১০ লাখের বেশি ব্যক্তি গ্রাহক এবং ৮০০-এর বেশি প্রাতিষ্ঠানিক গ্রাহককে বীমা সেবা দিয়ে আসছে।

এ বিষয়ে আলা আহমেদ, মুখ্য নির্বাহী কর্মকর্তা, মেটলাইফ বাংলাদেশ বলেন “বীমা দাবি ঠিকমতো পরিশোধের মাধ্যমে গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি বজায় রাখতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। বীমা দাবি প্রক্রিয়াটি গ্রাহকদের জন্য আরো উন্নত ও দ্রুততর করতে আমাদের উদ্যোগ সামনের দিনগুলোতেও বজায় থাকবে।“

মেটলাইফ:
MetLife, Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”), এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বিমা, এ্যনুইটি, গ্রুপ বিমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে।

১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ-এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবিমা প্রতিষ্ঠান।

প্রায় ১০ লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতীক বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: