শিরোনাম

South east bank ad

প্রধানমন্ত্রী ঘোষিত দ্বিতীয় পর্যায়ে প্রণোদনা ঋণ স্বচ্ছ প্রক্রিয়ায় বিতরণ করলো অগ্রণী ব্যাংক

 প্রকাশ: ২৮ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

কোভিড-১৯ এর কারনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দ্বিতীয় পর্যায়ের প্রনোদনা প্যাকেজের আওতায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে ঋণ বিতরণ করলো অগ্রণী ব্যাংক বগুড়া অঞ্চল।

গত ২৭ নভেম্বর অগ্রণী ব্যাংক বগুড়া অঞ্চল কর্তৃক আয়োজিত মিট দ্য বরোয়ার ও খেলাপী ঋণ আদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম।

তিনি এ সময় স্বচ্ছ প্রক্রিয়ায় প্রকাশ্যে সিএমএসএমই এর আওতাভুক্ত নতুন স্বাভাবিক ঋণ ১৫.০০ কোটি টাকা, সিএমএসএমই খাতে ১০ কোটি ২১ লক্ষ টাকা, নারী উদ্যেক্তা খাতে ২ কোটি ২০ লক্ষ টাকা, ১৪ জন কৃষককে কৃষি ঋণ ৬.০০ লক্ষ টাকা, দেশে প্রত্যাগত প্রবাসীদের মধ্যে প্রবাসী ঘরে ফেরা ঋণ ৩ লক্ষ টাকা সহ সকল ঋণের চেক গ্রাহকদের মাঝে হস্তান্তর করেন এবং তাৎক্ষণিকভাবে ০.৮৪ লক্ষ টাকার খেলাপী ঋণ আদায় করেন।

উক্ত মিট দ্য বরোয়ার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনিরুল ইসলাম, ইন্ডাষ্ট্রিয়াল ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক ড. মোঃ আব্দুল্লাহ আল মামুন, মহাব্যবস্থাপক বাহারে আলম ,উপ- মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোঃ শাহ্জাহান মিঞা, রিকভারি এন্ড এনপিএ ডিভিশনের উপ-মহাব্যবস্থাপক ভবেশ চাকমা, সিরাজগঞ্জ, নওগাঁ ,জয়পুর হাটের অঞ্চল প্রধানসহ চারটি অঞ্চলের গ্রাহক বৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংকের রাজশাহী সার্কেল প্রধান ও মহাব্যবস্থাপক মোঃ শামিম উদ্দিন আহমেদ।

ব্যববস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম তাঁর ঘোষিত ১০০দিনের বিশেষ কর্মসূচী বাস্তবায়নে অঞ্চল প্রধান ও শাখা ব্যবস্থাপকদের সাথে মত বিনিময় করেন এবং ২০২১ সালের ৩১ ডিসেম্বর বার্ষিক সমাপনীকে সামনে রেখে অনাদায়ী ঋণ আদায়সহ সকল সূচকে লক্ষ্যমাত্রা অর্জনের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় ইন্ড্রাস্টিয়াল ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক মো. ড. আব্দুল্লাহ আল মামুন ঋণ বিতরণ এবং আদায় নিয়ে প্রেরণামূলক বক্তব্য প্রদান করেন।

এ ধরনের মিট দ্য বরোয়ার অনুষ্ঠান আয়োজন করার জন্য আজাদ বাংলাদেশ জুট মিলের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ সহ গ্রাহকবৃন্দ ইতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

পরবর্তীতে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম ও অতিথিবৃন্দ কাহালু উপজেলায় অগ্রণী ব্যাংকের অর্থায়নে বাস্তবায়নাধীন সজল সিরামিকস ইন্ড্রাষ্ট্রিজ এবং টিএমএসএস এর বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: