শিরোনাম

South east bank ad

মার্কেন্টাইল ব্যাংক লিঃ ও ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

 প্রকাশ: ০৯ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   ব্যাংক

মার্কেন্টাইল ব্যাংক লিঃ ও ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর মধ্যে গতকাল ৮ মার্চ একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি’র উপস্থিতিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সে বীমা সুবিধা পাবেন। অর্থাৎ স্বাভাবিক অথবা অস্বাভাবিক মৃত্যু কিংবা দুর্ঘটনাজনিত অঙ্গহানির ক্ষেত্রে এমবিএল ক্রেডিট কার্ড গ্রাহকরা সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত জীবনবীমা সুবিধা লাভ করবেন।

মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আদিল রায়হান, হাসনে আলম, মুঃ মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি ও হেড অব ট্রেজারী ডিভিশন অসীম কুমার সাহা, এসইভিপি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন শাহ মোঃ সোহেল খুরশীদ, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি এবং এসভিপি ও কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনী, মোস্তাফিজুর রহমান, এসভিপি অ্যান্ড হেড অব কার্ড ডিভিশন এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে সিএফও অ্যান্ড এসইভিপি প্রবীর চন্দ্র দাস এফসিএ এবং ভাইস প্রেসিডেন্ট ও গ্রুপ ডিভিশন হেড কাজী মোহাম্মদ মহসিন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

BBS cable ad

ব্যাংক এর আরও খবর: