শিরোনাম

South east bank ad

শুধু মুনাফা অর্জন নয়, গ্রাহকদের সর্বোত্তম সেবা দেওয়াই সোনালী ব্যাংকের প্রধান লক্ষ্য : এমডি আতাউর রহমান

 প্রকাশ: ২৮ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএফ টায়েন্টিফোর.কম

সোনলী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক মোঃ আতাউর রহমান প্রধান বলেছেন শুধু মুনাফা অর্জন নয় প্রযুক্তি নির্ভর এবং গ্রাহকবান্ধব সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দেয়ার মাধ্যমে গ্রাহক সেবার মান সর্বোত্তম পর্যায়ে উন্নীত করাই তার ব্যাংকের মূল কাজ। ব্যাংকের জেনারেল ম্যানেজার’স অফিস, কুমিল্লার আয়োজনে ব্যবসায়িক পর্যালোচনা সভায় দেওয়া বক্তব্যে তিনি এই প্রত্যয় ব্যক্ত করেন।

আতাউর রহমান প্রধান সব সূচকেও সবার শীর্ষে অবস্থান করে দেশ ও জাতীর উন্নয়নে অবদান রাখার জন্য ব্যাংকারদের আহবান জানান। ২০২০-২১ অর্থ বছরে সোনালী ব্যাংক লিমিটেড আর্থিক প্রতিষ্ঠানবিভাগ, অর্থমন্ত্রনালয়ের সাথে স্বাক্ষরিত অচঅ তে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করেছে।

জেনারেল ম্যানেজার’স অফিস কুমিল্লার জেনারেল ম্যানেজার মোঃ মনিরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ব্যবসায়িক পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এ,কে,এম কামরুল ইসলাম এবং সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আতাউর রহমান প্রধান। ব্যবসায়িক পর্যালোচনা সভায় কুমিল্লা অঞ্চলে এ ব্যাংকের সার্বিক অবস্থা, দূর্বলতাসমূহ, সক্ষমতার সুযোগ ইত্যাদি নিয়ে নিখুঁত পর্যালোচনা হয় এবং আগামীতে বিগত সময়ের সীমাবদ্ধতাসমূহ দূরীভূত করে কিভাবে এ অঞ্চলে সোনালী ব্যাংকের অবস্থান আরো সুদৃঢ় করা সম্ভব সে বিষয়ে স্ট্র্যাটেজিক আলোচনা হয় ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: