শিরোনাম

South east bank ad

জাতীয় প্রেস ক্লাবে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 প্রকাশ: ১৫ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করেছে জাতীয় প্রেস ক্লাব।

এ উপলক্ষে গতকাল (১৪ জানুয়ারি) শুক্রবার ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এক অনুষ্ঠানে বক্তৃতা করেন প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মাঈনুল আলম, আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন ও রহমান মুস্তাফিজ। শিশু শিক্ষা ও প্রদর্শনী উপকমিটির আহ্বায়ক শাহনাজ বেগম পলি অনুষ্ঠান সঞ্চালনা করেন।

প্রতিযোগিতায় 'ক' গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে জাওয়াদুল ইসলাম, তালিহা আজম, রাফসান আল রউফ; 'খ' গ্রুপে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় হয়েছে আফসানা বারী প্রাপ্তি, আফিয়া জাহিন এবং যৌথভাবে তৃতীয় হয়েছে আনান মুস্তাফিজ ও অর্চি অনন্যা; 'গ' গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে তাহমামুল ইসলাম, বর্ণিল কাদের, ইন্দু লেখা অগ্নি; 'ঘ' গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে জেবা থালিয়াত, আবদুল্লাহ সাবিক ও মুশফিক আল রাফি।

এ ছাড়া সান্ত্বনা পুরস্কার পেয়েছে 'ক' গ্রুপে শুদ্ধতা আজম ভোর, 'খ' গ্রুপে সামিয়া চৌধুরী, আয়াত বিনতে হাসান এবং 'ঘ' গ্রুপে ইফফাত জামিল।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: