শিরোনাম

South east bank ad

bdfinancialnews24-6c6259.ingress-earth.easywp.com জুলাই মাসের পুরস্কার ঘোষণা

 প্রকাশ: ০৬ অগাস্ট ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: আব্দুস ছাত্তার

এক ঝাঁক উদ্যমী তরুন নিয়ে লক্ষ পানে এগিয়ে যেতে কাজ করে যাচ্ছে আলোচিত অনলাইন নিউজ র্পোটাল bdfinancialnews24-6c6259.ingress-earth.easywp.com

অভিভাবক হয়ে নিরলস ভাবে এ টীমের নেতৃত্ব দিচ্ছেন bdfinancialnews24-6c6259.ingress-earth.easywp.com- সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও লেখক মোঃ ইউছুফ হোসাইন।

কাজের মান বৃদ্ধি ও কর্মক্ষেত্রে সকলকে আরো দায়িত্বশীল করতে প্রতিমাসে দেওয়া হয় পুরস্কার। সর্বোচ্চ সংবাদ প্রেরণকারী, সেরা সংবাদ প্রেরণকারী, আলোচিত সংবাদ প্রেরণকারী, সর্বোচ্চ শেয়ারকারীসহ বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্ককারের ধারাবাহিকতায় জুলাই/২১ এর সেরাদের নামের তালিকা ঘোষণা করা হয়েছে (৬আগস্ট) শুক্রবার।

এ পোর্টালটিতে জড়িত ঢাকার বাহিরের অনেক সংবদকর্মীগণ দ্রুত গতিতে এগিয়ে যাবার স্বপ্ন দেখছে। অনলাইন পোর্টালটিতে চলছে নিয়মিত সংযোজন। আরও ভালোর প্রত্যাশা করে কতৃপক্ষ। পুরস্কার যেকোন প্রতিযোগিতাকে অর্থবহ করে তুলে। জুলাই মাসে বিভিন্ন ক্যাটাগরিতে এবার পুরস্কারকৃতদের সংখ্যা বেশ অনেক। এ যেন প্রত্যাশার চেয়ে প্রাপ্তিই বেশী।

মফস্বলের ইনচার্জ হিসেবে কঠিন দায়িত্ব পালন করেও শাতাধিক সংবাদ প্রেরণ ও নিউজ শেয়ার দিয়ে বিশেষ পুরুষ্কারে ভূষিত হয়েছেন এইচ এম জোবায়ের হোসাইন। এডমিনের কঠোর দায়িত্ব খুব যত্ন ও নির্ভুলভাবে পালন করে পুরষ্কার পেয়েছেন মোঃ রাকিব হোসেন পলাশ।

প্রতিনিধিদের মধ্যে সবচেয়ে বেশি নিউজ দিয়ে সেরা হয়েছেন জামালপুর জেলা প্রতিনিধি শামীম আলম। ৫০টির অধিক নিউজ দিয়ে পুরষ্কৃত হয়েছেন ঝালাকাঠি জেলা রাজু খান, সালথা প্রতিনিধি জাকির হোসেন, গৌরীপুর প্রতিনিধি মশিউর রহমান কাউসার, শরনখোলা প্রতিনিধি আবু নাঈম ও ফুলবাড়ীয়া প্রতিনিধি আব্দুস সাত্তার।

প্রতিনিধিদের মধ্যে সর্বোচ্চ নিউজ শেয়ার দিয়ে যারা সেরা হয়েছেন জামালপুর জেলা প্রতিনিধি শামীম আলম।

৫০টির অধিক নিউজ শেয়ার করে পুরষ্কৃত হয়েছেন ভোলা সদর প্রতিনিধি সিমা বেগম, গৌরীপুর প্রতিনিধি মশিউর রহমান কাউসার ও ফুলবাড়ীয়া প্রতিনিধি আব্দুস সাত্তার।

ঘুষ নয় হাদিয়া নেন’ শিরোনামে আলোচিত সংবাদ দিয়ে স্পেশাল পুরষ্কার পেয়েছেন ফুলবাড়ীয়া প্রতিনিধি আব্দু সাত্তার ও ‘বেঁচে থাকার তাগিদে অন্ধ ছেলেকে নিয়ে ভিক্ষা করছেন মা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ায় পুলিশের দৃষ্টি আকর্ষণ ও পুলিশের পক্ষ থেকে ওনাদের যাবতীয় ব্যবস্থা করায় সমাজ সেবা কর্মকান্ড মূলক স্পেশাল পুরষ্কার পেয়েছেন সালথা প্রতিনিধি জাকির হোসেন।

এছাড়াও নিজ উদ্যোগে bdfinancialnews24-6c6259.ingress-earth.easywp.com সৌজন্যে এলাকায় মাস্ক বিতরণ করায় সহযোগী স্পেশাল পুরষ্কার হিসেবে ভূষিত হন আটোয়ারী উপজেলা প্রতিনিধি মাসুদ মিয়া।

এ ছাড়াও জুলাই/২০২১ এর মাঝামাঝি সময়ে দায়িত্ব নিয়ে অনেকেই ভালো করেছেন। বিশেষ করে রাজশাহী প্রতিনিধি আজাদ হোসেন শিমুল, নেত্রকোণার আব্দুর রহমান, দুর্গাপুরের রফিকুল ইসলাম উল্লেখযোগ্য।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: