South east bank ad

বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোশারফ হোসেনের ইন্তেকাল

 প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বরিশাল ব্যুরো :

বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. মোশাররফ হোসেন গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা ৫৫মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

দীর্ঘদিন ধরে তিনি কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি তাকে ঢাকা থেকে বরিশাল নগরীর ইশ্বরবসু রোডের বাসায় আনা হলে গতকাল বৃহস্পতিবার সকালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে ও দুই ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপিত ইসমাইল হোসেন নেগাবান মন্টু ও সম্পাদক কাজী মিরাজ মাহমুদ সহ সকল সদস্য বৃন্দ শোক প্রকাশ করেন।

মরহুমার জানাযা নামাজ গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় নগরীর সদর রোডে অশ্বিনী কুমার হলের সামনে অনুষ্ঠিত হয়। এর আগে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সামনে তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন প্রেসক্লাব সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন। জানাজা শেষে মরহুমের মরদেহ নিজ গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানাধীন ধুলিয়ার হোসনাবাদ গ্রামে নেয়া হয়েছে। সেখানে দ্বিতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন যাবৎ কিডনি ও ডায়বেটিস রোগে ভুগছিলেন। এর আগে তিনি ঢাকার সিকেডি হাসপাতালে কিডনি ট্রান্সপ্লান্ট (প্রতিস্থাপন) করিয়েছিলেন। এর পর থেকেই তিনি বিভিন্ন সময়ে অসুস্থ হয়ে বরিশাল ও ঢাকায় চিকিৎসা করিয়েছিলেন। গত ৩ অক্টোবর রোববার তিনি চিকিৎসা শেষে ঢাকা থেকে বরিশাল আসেন। বরিশালে আসার পরে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়েন। তারপর থেকে গুরুতর অসুস্থ অবস্থায় তিনি ঐ বাসভবনেই ছিলেন।

বৃহস্পতিবার তিনি সবাইকে চিরবিদায় জানিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করেন। উল্লেখ্য, তিনি দৈনিক আজকের বার্তা পত্রিকায় দীর্ঘ প্রায় ২৯ বছর অত্যন্ত দক্ষতার সাথে ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: