শিরোনাম

South east bank ad

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ঢাকায় হতে যাচ্ছে ইউনিভার্সিটি ফেয়ার

 প্রকাশ: ০৭ জুন ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   শিক্ষাঙ্গন

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ঢাকায় হতে যাচ্ছে ইউনিভার্সিটি ফেয়ার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আগামী ১০ জুন রাজধানীর দ্য ওয়েস্টিন ঢাকায় ‘ইউনিভার্সিটি ফেয়ার’ আয়োজন করতে যাচ্ছে আন্তর্জাতিক শিক্ষা সেবাদাতা প্রতিষ্ঠান স্টাডি গ্রুপ। এই শিক্ষা মেলা সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চলবে। যে সকল শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে আগ্রহী, তারা এই আয়োজনে তাদের কাঙ্খিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে সরাসরি যেকোনো বিষয়ে তথ্য বা সমাধান জানতে পারবেন।

আন্তর্জাতিক শিক্ষা সেবাদাতা প্রতিষ্ঠান স্টাডি গ্রুপ শিক্ষার মাধ্যমে আরও সমৃদ্ধ বিশ্ব গড়ে তোলার লক্ষ্যে অনেকগুলো বিশ্ববিদ্যালয়ের সাথে কাজ করছে। এই প্রতিশ্রুতি পূরণে প্রতিষ্ঠানটি এই ইউনিভার্সিটি ফেয়ারের আয়োজন করতে যাচ্ছে যেখানে ফ্লোরিডা আটলান্টিক ইউনিভার্সিটি, জেমস ম্যাডিসন ইউনিভার্সিটি, লং আইল্যান্ড ইউনিভার্সিটি, টেক্সাস এঅ্যান্ডএম ইউনিভার্সিটি-করপাস ক্রিস্টি, ইউনিভার্সিটি অব হার্টফোর্ড এবং ওয়েস্টার্ন ইউনিভার্সিটি অংশগ্রহণ করবে।

স্টাডি গ্রুপের রিজিওনাল ডিরেক্টর শ্রীনি বান্দারা বলেন, “উচ্চশিক্ষা লাভে সঠিক পথ বাছাই করা অনেক সময়ই শিক্ষার্থীদের জন্য বেশ কঠিন হয়ে দাঁড়ায়। তথ্য এবং অন্যান্য প্রয়োজনীয় পদক্ষেপের মাধ্যমে এই প্রক্রিয়া সহজ করে বিদেশে উচ্চশিক্ষা লাভে আগ্রহী শিক্ষার্থীদের সহায়তা করতে চায় স্টাডি গ্রুপ। ইউনিভার্সিটি ফেয়ার এই প্রচেষ্টারই অংশ, যেখানে শিক্ষার্থীরা আমাদের পরামর্শদাতাদের সাথে ভিসা, আইইএলটিএস এবং উচ্চশিক্ষা অর্জনে প্রয়োজনীয় অন্যান্য যেকোনো সমস্যা নিয়ে আলোচনা করতে পারবেন।”

BBS cable ad

শিক্ষাঙ্গন এর আরও খবর: