South east bank ad

অতিথি পাখিদের প্রলোভনে পড়ে প্রার্থী হয়ে আসবেন না : শেখ আফিল উদ্দিন এমপি

 প্রকাশ: ১১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ জামাল হোসেন, (বেনাপোল) :

যশোর-১ (শার্শা উপজেলা) আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মধ্যে কোন দলীয় গ্রুপিং করা যাবে না। অনেকে বিভিন্ন সময়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে আপন ভাইয়ের মতো মিশে নানা ধরণের কোন্দল সৃস্টি করছে। দলের মধ্যে কোন্দল সৃস্টি করে তারা চাইছে বিএনপি জামায়াতের প্রার্থীদের জয়ের পথ নিশ্চিত করছে। তাই আওয়ামীলীগের অতিথি পাখিদের প্রলোভনে পড়ে কেউ চেয়ারম্যান মেম্বরের প্রার্থী হয়ে নির্বাচন করতে আসবেন না।

সোমবার বিকেলে শার্শার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে স্থানীয় হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ও চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল এর সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন, আওয়ামীলীগ একটি বিশাল দল। এ দলের নেতৃত¦ দিচ্ছেন বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা। দলের ছোট বড় সকল শ্রেনীর কর্মীদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে তিনি দেশের মানুষের ভাগ্য উন্নয়ন নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামীলীগ দেশ পরিচালনার মাত্র এক যুগের কর্মপরিকল্পনা বাস্তবায়নে এক সময়ের ক্ষুধার্ত বাংলাদেশ আজ বিশে^র দরবারে উন্নয়নের রোল মডেল পরিণত হয়েছে। এই উন্নতিকে অব্যাহত রাখতে তৃণমূল আওয়ামীলীগের দলের মধ্যে যেন কেউ কোন ধরণের কোন্দল বা ভাঙ্গন ধরিয়ে চলমান উন্নয়ন ঠেকাতে না পারে। সেদিকে খেয়াল রেখে আমাদের সকলকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ও জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুুতি নিতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারন সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল প্রমুখ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: