শিরোনাম

South east bank ad

আনোয়ারায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের মৃত্যু

 প্রকাশ: ০৫ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

জাহিদ হাসান হৃদয়, (চট্টগ্রাম):

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী আশরাফ (৬৮) মৃত্যু বরণ করেছেন।

আজ শনিবার (৫ মার্চ) ঢাকার বেসরকারি হাসপাতাল সোশ্যাল ইসলামী ব্যাংক (এসআইবিএল) ফাউন্ডেশন হাসপাতালে আনুমানিক রাত ৮টার সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মরহুমের ভাইপু ডাঃ মাহবুবুর রশীদ জানান, দীর্ঘদিন ধরে তিনি শারীরিকভাবে নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। বিশেষ করে তিনি কিডনি জটিলতা ও হার্ডের সমস্যায় তিন সপ্তাহ যাবৎ তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। আজ রাত আটটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন তিনি।

তার মৃত্যুর সংবাদ সোসাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং অন্যান্য ইউপি চেয়ারম্যানরা শোক প্রকাশ করেন।

জানা যায়,আগামীকাল রবিবার যোহরের নামাজের পর শহরে কাতালগঞ্জ জামে মসজিদে ও বাদে আছর নিজ বাড়ীতে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য তিনি গত ৫ই জানুয়ারি অনুষ্ঠিত ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হওয়ার ২মাস পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন তিনি।

মৃত্যুকালে স্ত্রী ও ২মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: