শিরোনাম

South east bank ad

আনোয়ারা ৭ নং সদর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 প্রকাশ: ১১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

আনোয়ারা ৭ নং সদর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আনোয়ারা উপজেলার ৭ নং সদর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আনোয়ারা বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (১১ মার্চ) বিকালে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক অনুপম চক্রবর্তী বাবুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক ও উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক শওকত ওসমান।

অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালেক, উপজেলা আওয়ামিলীগ এর সহ সভাপতি ভিপি জাফর, আনোয়ারা সদর চেয়ারম্যান অসীম কুমার দেব, উপজেলা আওয়ামিলীগ এর সদস্য মোঃ নজরুল ইসলাম বকুল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ ছৈয়দ, দক্ষিণ জেলা যুবলীগ এর সদস্য আলী আব্বাস, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উৎপল সেন, সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম, আনোয়ারা উপজেলা যুবলীগের সদস্য নিজামুল হক, আকবর আলী, সফিউল আলম, সাবেক ছাত্রনেতা মোঃ সোহরাবুল আলম মিরাজ, মোঃ খোরশেদুল ইসলাম, সাবেক মোঃ জামাল, মোঃ রাসেদ রিভেল, মোঃ জামশেদ, মোঃ রাসেদ।

প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রচেষ্ঠায় আনোয়ারায় চলছে মেগা প্রকল্পের উন্নয়ন কাজ।

সন্ত্রাস, চাঁদাবাজ, মাদককারবারিসহ কোনো অপকর্মে লিপ্ত এমন কাউকে যুবলীগের কমিটি রাখা হবে না। দলে যারা অবহেলিত, অবজ্ঞার শিকার হয়েছেন, যাদের ত্যাগে-শ্রমে যুবলীগ হয়েছে সমৃদ্ধ এবং দুঃসময়ের যারা দলের সঙ্গে ছিলেন তাদের দিয়েই এ কমিটি গঠন করা হবে।

এতে করে দলকে গতিশীল করা, তৃণমূলের নেতা-কর্মীদের সক্রিয় করা, অচলায়তন ভেঙে প্রবাহমান ধারায় আসবে বলে আমি আশা করছি।

এসময় ইউনিয়ন ও যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: