শিরোনাম

South east bank ad

আ'লীগ সরকারের আমলেই সব ধর্মের মানুষ শান্তিপূর্ণ ভাবে ধর্মীয় উৎসব পালন করছে : সালাম মূর্শেদী এমপি

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

স্টাফ রিপোর্টার

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলেই দেশের সব ধর্মের মানুষ নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ ভাবে ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর।

তিনি আরও বলেন, সরকার ইতোমধ্যে দুর্গোৎসব পালনের সকল প্রস্তুতি সম্পন্ন করার পাশাপাশি বিভিন্ন মন্দিরে অনুদান প্রদান করছেন। করোনা সহনীয় পর্যায়ে আসলেও মাস্ক পরিধানসহ সরকারের নিদের্শনা গুলো মেনে উৎসব পালন করতে হবে। ধর্মীয় অনুষ্ঠান পালনে প্রতিটি সম্প্রদায়ের মানুষ বাংলাদেশে পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।

বর্তমান সরকার জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। আওয়ামী লীগ সরকার যখন দেশ পরিচালনা করে তখন এদেশের মানুষ সুখে শান্তিতে ও নিরাপদে বসবাস করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ চলতে থাকলে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়াতে আর বেশি দিন লাগবে না।

গত (রোববার) হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দূর্গা পূজা উপলক্ষে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার সকল পূজা মন্দিরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়, সরকারি অনুদান এবং সাংসদের ব্যক্তিগত অনুদান প্রদান কালে তিনি এসব কথা বলেন।

এর আগে সকালে তেরখাদা উপজেলার তেরখাদা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাট পরিদর্শন করেন।

বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ ফ. ম. আ. সালাম, তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল আলম, রূপসা উপজেলা নির্বাহী অফিসার রূবাইয়া তাসনিম, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ বি এম কামরুজ্জামান, তেরখাদা উপজেলা ভাইস-চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি, রূপসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, তেরখাদা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খানম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার, ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান বাবুল, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, আক্তার ফারুক, বাছিতুল হাবিব প্রিন্স, মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের পাশাপাশি বিভিন্ন মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এসময় তিনি তেরখাদা উপজেলা সদরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: