শিরোনাম

South east bank ad

আশুলিয়ায় অন্তঃসত্তা নারী ধর্ষণ মামলার মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আশুলিয়ার চাঞ্চল্যকর ০৩ মাসের অন্তঃসত্তা নারী ধর্ষণ মামলার এজাহারভ‚ক্ত ০১ নং আসামী সাব্বির (২১)’কে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। ধর্ষণের মতো ঘৃণ্যতম অপরাধ নির্মূলের জন্য র‌্যাবের প্রতিটি সদস্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে নারী ও শিশুদের জন্য একটি নিরাপদ বাসযোগ্য সমাজ তথা দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

২। গত ১১/০৭/২০২১ তারিখে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল শান্তিনগর এলাকায় একজন ০৩ মাসের অন্তঃসত্তা নারী ধর্ষণের শিকার হন। এই ঘটনার প্রেক্ষিতে ভিকটিম আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ঘটনার পরপরই এজাহরনামীয় ০১ নং আসামী সাব্বির এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায়। উক্ত ঘটনায় প্রিন্ট ও ইলেক্ট্রনিকস্ মিডিয়াসহ এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। যার ফলশ্রুতিতে পুলিশের পাশাপাশি র‌্যাব উক্ত মামলাটির ছায়া তদন্ত শুরু করে।

৩। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল আসামীদের গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্য ও স্থানীয় সোর্সের মাধ্যমে জানা যায় যে, এজাহারনামীয় ০১ নং আসামী মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অদ্য ২২ ডিসেম্বর ২০২১ তারিখ ১১.০০ ঘটিকা হতে ১৫.০০ ঘটিকা পর্যন্ত সাড়াশি অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন জামালদিবাজার এর সামনে হতে নিম্নোক্ত এক ধর্ষক’কে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ

ক। মোঃ সাব্বির হোসেন (২১), জেলা- টাংগাইল।

৪। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ অপরাধীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।

এসএমটি

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: