শিরোনাম

South east bank ad

আড়াইহাজার পৌরসভা কর্তৃক মা ও শিশুদের মাঝে অর্থ বিতরণ

 প্রকাশ: ১১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: ফেরদৌস রহমান, (আড়াইহাজার) :

কর্মজীবী নারীদের জন্য প্রতিটি পৌরসভায় একটি আলাদা ভাতা প্রদানের ব্যবস্থা করেছে সরকার। সে লক্ষ্যকে বাস্তবায়ন করতে দেশের বিভিন্ন পৌরসভায় কর্মজীবী লাকটেটিং মাদার সহায়তা তহবিল থেকে মা ও শিশুদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে।

সোমবার ( ১১ অক্টোবর) বেলা ৩ টার সময়, আড়াইহাজার পৌরসভা কর্তৃক, উপজেলার বিভিন্ন কর্মজীবী লাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচীর আওতায় নির্বাচিত ৩০০জন ভাতা ভোগীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-০২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী ও আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কর্মজীবী লাকটেটিং মাদার সহায়তা তহবিল থেকে ৩০০জন মায়ের হাতে নগদ অর্থ বিতরণ করা হয়।

বিতরণ শেষে সাংসদ বাবু বলেন, " দেশের প্রতিটি পৌরসভায় এধরণের তহবিল গঠিত হলে, প্রতিটি কর্মজীবী মায়েরা অর্থ সহায়তা পেয়ে নিজের পরিবারে একটু স্বস্তিকা নিয়ে থাকতে পারবে। সন্তানকে মানুষ করার পিছনে এসব মায়েদের ভূমিকা অনেক। তাই, মায়েরা যেন তার সন্তানদের নিয়ে সুখে শান্তিতে থাকে, সেদিকে সকলকে লক্ষ্য রাখতে হবে। আমরা সবমসময় সকলের পাশে কাজ করে যাবো।"

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: