শিরোনাম

South east bank ad

ইউএনও কে চিঠি দিয়ে হত্যার হুমকি

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ রোমান আকন্দ, (শরীয়তপুর) :

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাইকে দুটি চিঠি পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেল ৪টার দিকে ইউএনও পালং মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হত্যার হুমকি সংবলিত চিঠি দুটি পান। বৃহস্পতিবার সন্ধ্যায় পালং মডেল থানার (ওসি) আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডাক বিভাগের মাধ্যমে ইউএনও মনদীপ বরাবর হাতে লেখা দুটি চিঠি পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকালে নিজ কার্যালয়ে গিয়ে তিনি চিঠি দুটি পান। সেগুলো পড়ে বেশ কিছু অসংগতি পেয়েছেন ইউএনও। একটি চিঠিতে সরাসরি তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এরপর পালং মডেল থানার ওসি আক্তার হোসেন জানান এবং থানায় সাধারন ডায়েরী (জিডি) করেন।

এ ব্যাপারে ইউএনও মনদীপ ঘরাই বলেন, এ বিষয়ে বিস্তাারিত কিছু জানাতে পারছি না। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। পরে বিস্তারিত জানানো হবে।

পালং মডেল থানার ওসি আক্তার হোসেন বলেন, ডাক বিভাগের মাধ্যমে ইউএনও মনদীপ বরাবর হাতে লেখা দুটি চিঠি পাঠানো হয়েছে। আজ সকালে নিজ কার্যালয়ে গিয়ে তিনি চিঠি দুটি পান। সেগুলো পড়ে বেশ কিছু অসংগতি পান ইউএনও। একটি চিঠিতে সরাসরি তাকে হত্যার হুমকি দেয়া হয়। এরপর তিনি আমাকে বিষয়টি জানান এবং থানায় জিডি করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: