শিরোনাম

South east bank ad

ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রয়াত পিতার নামে মিথ্যা তথ্য পরিবেশনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 প্রকাশ: ১৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা) :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উদ্দেশ্য প্রণদীত ভাবে প্রয়াত পিতার নামে মিথ্যা সংবাদ পরিবেশ করায় পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন করেন নাজিরগঞ্জ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এবং সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মশিউর রহমান। সোমবার দুপুরে সুজানগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্যদেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহম্মদ ফিরোজ কবির, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র রেজাউল করিম রেজা, বীর মুক্তিযোদ্ধা সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান শামসুল আলম, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন প্রমূখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মো. মশিউর রহমান লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, স্বার্থন্বেষী মহল তাদের স্বার্থ উদ্ধারের জন্য আমার মৃত পিতার নামে মিথ্যা অপবাদ দিয়ে গণমাধ্যমে প্রকাশ করেছে যে, আমার পিতা শান্তি কমিটির সদস্য ছিল। যাহা সম্পূর্ণরুপে মিথ্যা এবং উদ্দেশ্য প্রনোদিত। আমার পিতা সৈয়দ আলী খান ১৯৫৪ সালে যুক্তফন্ট নির্বাচনে যুক্তফন্টের পক্ষে গুরুত্বপূর্ণ বুমিকা রাখেন। ১৯৫৪ সালে সুজানগর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। ১৯৭২ সালে ইউনিয়ন আওয়ামী লীগে আমার পিতা সৈয়দ আলী খান সহ- সভাপতি ছিলেন। ১৯৭০ এবং ১৯৭৩ সালের নির্বাচনে আহম্মদ তফিজ উদ্দিন এর পক্ষে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন। বর্তমানে আমরা কয়েক ভাইবোন কেন্দ্রিয় এবং জেলা পর্যায়ের আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমরা এই মিথ্যা তথ্য পরিবেশনের প্রতিবাদ জানাই এবং জড়িতদেও শাস্তি দাবি করছি। তিনি আরো বলেন, আসন্ন নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেয়েছি। আমার প্রয়াত পিতা ও পরিবারকে হেয় করতে এবং নির্বাচনে হারানোর কৌশল হিসেবে একটি বিশেষ এই মিথ্যা তথ্য পরিবেশন করছে।

একই সাথে এই ঘটনার সাথে যারা জড়িতদের বিরুদ্ধে দলীয় ভাবে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য আমি আবেদন করছি। যদি দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ না করা হয় তবে আমি আইনগত ভাবে ব্যবস্থা গ্রহণ করবো বলে জানান তিনি।

এসময় পাবনা-২ আসনের সংসদ সদস্য আহম্মদ ফিরোজ কবির বলেন, মরহুম সৈয়দ আলী খান কে নবীন খান হিসেবে চিনতাম। তিনি ১৯৭০ সালে এবং ১৯৭৩ সালের সংসদ নির্বাচনে আমার পিতার পক্ষে কাজ করেছেন। সৈয়দ আলী খান আওয়ামীলীগের রাজনীতির সাথে সংশ্লিষ্ট ছিলেন আমার বাবার সাথে রাজনীতি করতেন। তাকে নিয়ে যারা মিথ্যা অপবাদ দিয়েছে তাদের জাতির পিতা ও মুক্তিযুদ্ধের চেতনার অভাব আছে। ব্যাক্তি স্বার্থে এসব নোংরামি করছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: