শিরোনাম

South east bank ad

ইউপি চেয়ারম্যান সিদ্দিকীর রহমান সিদ্দিকী শপথ গ্রহণ করলেন

 প্রকাশ: ১৫ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

ইউপি চেয়ারম্যান সিদ্দিকীর রহমান সিদ্দিকী শপথ গ্রহণ করলেন

শামীম আলম, (জামালপুর):

চতুর্থ ও পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নির্বাচিত জামালপুর জেলার মধ্যে কয়েকটি উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শপথ নিয়েছেন।

গতকাল সোমবার (১৪ মার্চ) জামালপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মোট ৪ জন চেয়ারম্যানকে আনুষ্ঠানিকভাবে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মুর্শেদা জামান।

এ সময় উপস্থিত ছিলেন দিলরুবা আহমেদ উপ-পরিচালা উপসচিব স্থনীয় সরকার শপথ বাক্য পাঠ শেষে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক।

জনগণের প্রত্যক্ষ ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। আজকের শপথ বাক্যের প্রতিটি কথা আপনাদের মেনে চলতে হবে। আপনাদের বিচারিক ক্ষমতাও দেওয়া আছে।

গ্রাম আদালতের বিচারগুলো যেন সঠিক ভাবে নিষ্পত্তি করা হয়, সেদিকে খেয়াল রাখবেন। ওয়ারিশ সনদ ও নাগরিক সনদ দেওয়ার ক্ষেত্রে অবশ্যই সতর্কতার সঙ্গে কাজ করবেন।

ইউনিয়ন জনগণের আশা ও ভরসার স্থল। আপনি সবার জন্য, কে আপনাকে ভোট দিল বা না দিল, তা দেখবেন না। আপনাদের মাধ্যমে যেনো ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়।

এছাড়াও নবনির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে অনুভূতি প্রকাশ করে জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার মেরূরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক, দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডাংধা ইউনিয়ন হাতিভাংগা ইউনিয়ন সরিষাবাড়ী উপজেলার পিংনা চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেন ।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: