শিরোনাম

South east bank ad

ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী পছন্দের না হওয়ায় বিক্ষোভ

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এস এম আরাফাত হোসেন, (মাদারীপুর) :

মাদারীপুরের কালকিনিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী পছন্দের না হওয়ায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

সোমবার (১১ অক্টোবর) বিকেলে কালকিনি উপজেলার ভুরঘাটা-মোল্লারহাট সড়কের বটতলা এলাকায় আন্দোলন করেন এলাকাবাসী। এতে বন্ধ হয়ে যায় সড়কে যান চলাচল।

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে কালকিনি উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। উপজেলার সিডিখান ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে চাঁনমিয়া শিকদারের নাম ঘোষণা করা হয়। এতেই ক্ষুব্ধ হন ইউনিয়নের ত্যাগী নেতাকর্মীরা।এছাড়াও কালকিনি ও ডাসার উপজেলায় আওয়ামীলীগ মনোনীত বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ ও ফেসবুকে ত্যাগীরা নৌকা প্রতীক পায়নি।পক্ষে ও বিপক্ষেও দেখা যায়।

প্রার্থী পরিবর্তনের দাবী নিয়ে সোমবার বিকেলে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি কয়েকটি সড়ক ঘুরে কালকিনি উপজেলার ভুরঘাটা-মোল্লারহাট সড়কের বটতলা এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে সড়কে টায়ার জ্বালিয়ে আন্দোলন করেন বিক্ষুব্ধরা। এতে দেড় ঘণ্টা বন্ধ থাকে সড়কে যান চলাচল।

এ সময় বক্তারা অভিযোগ করেন, ইউনিয়নের ত্যাগী নেতাদের নাম বাদ দিয়ে নৌকার প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। তাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী পরিবর্তন করে যোগ্য প্রার্থী দেয়ার দাবী জানান।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: