শিরোনাম

South east bank ad

উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শনে জেলা প্রশাসক

 প্রকাশ: ৩১ অগাস্ট ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আব্দুল্লাহ হেল বাকী, (নওগাঁ) :

নওগাঁর রাণীনগর উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ। মঙ্গলবার সকালে তিনি প্রথমে রাণীনগর থানা পরিদর্শন করেন। এরপর উপজেলা পরিষদ প্রাঙ্গনে একটি ফলদ বৃক্ষ রোপন করেন। তিনি পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর মূর‌্যাল নির্মাণের কাজ পরিদর্শন করেন। এসময় তিনি উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক কর্তৃক প্রদানকৃত অক্সিজেন সিলিন্ডার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হস্তান্তর করেন।

তিনি উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নে আশ্রয়ন-২ প্রকল্পের ঘরগুলো পরিদর্শন করেন। এই ঘরগুলোতে বসবাসরত বাসিন্দাদের খোজ-খবর নেন। উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য কাশিমপুর ইউনিয়নে বিভিন্ন স্থান পরিদর্শন করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক হারুন-অর-রশীদ বলেন সরকারের যে কোন ধরনের উন্নয়ন মূলক কাজে কোন অনিয়মকে বরদাস্ত করা হবে না। সুচারু ভাবে সরকারের উন্নয়ন মূলক কাজকে শতভাগ সঠিক ভাবে ও নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ করে নিতে কর্মকর্তাদের আহবান জানান তিনি। এছাড়াও তিনি স্ব স্ব দপ্তরে সেবা নিতে আসা সাধারন মানুষদের হয়রানী না করে সঠিক ভাবে সেবা ও পরামর্শ প্রদান করার নির্দেশনা প্রদান করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: