শিরোনাম

South east bank ad

উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

 প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো:ফেরদৌস রহমান, ( আড়াইহাজার) :-

শনিবার (৪ আগস্ট), আড়াইহাজার উপজেলার এস এম মাজহারুল হক অডিটোরিয়ামে আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন, সহকারী কমিশনার ( ভূমি ) মোঃ উজ্জল হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ নাসির উদ্দীন - এর বিদায় এবং নতুন আগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম, সহকারী কমিশনার ( ভূমি ) শাখী ছেপ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আরিফুল রহমান এর বরন-কে উপলক্ষ্য করে বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন - আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ -২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম সরকার সহ বিশেষ অতিথি হিসাবে ছিলেন - আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার এবং দুটি পৌরসভার মেয়র ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ হোসেন বলেন, " বিদায় মানে প্রস্থান নয়।যে ভালোবাসা আড়াইহাজার উপজেলাবাসীর কাছ থেকে পেয়েছি, তা জীবনের সোনালী গল্পে অমর হয়ে থাকবে।"

বিদায়ী সহকারী কমিশনার ( ভূমি) উজ্জ্বল হোসেন বলেন," আড়াইহাজার উপজেলার জনগণের ভালোবাসা ভুলবার মতো নয়। সকলের সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করি।"

বিদায়ী উপজেলা প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দীন বলেন, ' সকলের নিরাপদ জীবন কামনা-ই আমাদের প্রধান চাওয়া।'

এসময়ে বক্তব্য রাখেন এমপি বাবু।তিনি বলেন," আড়াইহাজারের উন্নয়নে আপনাদের নাম জড়িয়ে আছে। এ সোনালী অক্ষরের নাম মুছে যাবে না যতদিন আড়াইহাজার থাকবে। যেখানেই থাকবেন নিরাপদ ও সুস্থ থাকুন এই কামনা করি।"
আরো বক্তব্য রাখেন নতুন আগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম, সহকারী কমিশনার ( ভূমি) শাখী ছেপ ও উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আরিফুল ইসলাম। তারা বলেন, " পুরাতনদের ন্যায় আমরাও সেই সুন্দর রেখে যাওয়া দায়িত্ব অনুযায়ী কাজ করতে সচেষ্ট ভূমিকা পালন করবো। আড়াইহাজারকে উন্নয়নের পথে রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাবো।"

বক্তব্য শেষে বিদায়ীদের মাঝে উপহার বিতরণ করা হয় উপজেলা পরিষদ কর্তৃক। সেইসাথে নতুনদের শুভেচ্ছা জানানো হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: