শিরোনাম

South east bank ad

একটি কাভার্টভ্যান থেকে গাঁজাসহ আটক করেছে র‍্যাব

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামীম আলম, (জামালপুর):

জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‍্যাবের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার মেলান্দহ থানাধীন মালঞ্চ গ্রামস্থ ইউনাইটেড ট্রাষ্ট আলহাজ্ব এম, এ, রশীদ মা শিশু ও চক্ষু হাসপাতাল এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দেড় মন গাঁজাসহ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী ১।

মোঃ আতিকুর রহমান শিপন (২৬), পিতা মোঃ ধনু মিয়া, সাং-পশ্চিম পাইকপাড়া, ২। মোঃ কামরুজ্জামান পিয়াস (২৫), পিতা-মোঃ কামাল মিয়া, সাং-মেড্ডা, উভয় থানা-ব্রাহ্মণবাড়ীয় সদর, জেলা-ব্রাহ্মণবাড়ীয়দের নিকট হতে ৬৭ (সাতষট্টি) কেজি গাঁজা, গাঁজা বহনকারী ০১ টি কাভার্ড ভ্যান, নগদ ১১৯০/- (এক হাজার একশত নব্বই) টাকা, ০২ টি ক্রেডিট কার্ড এবং ০২ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ২০,১০,০০০/- (বিশ লক্ষ দশ হাজার) টাকা। এখানে উল্লেখ্য যে, উদ্ধারকৃত ৬৭ কেজি গাঁজা ব্রাহ্মণবাড়ীয় হতে জামালপুর এ বিক্রয়ের উদ্দেশ্যে কাভার্ড ভ্যানে বহন করে নিয়ে আসে।

র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‍্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়ীয়া হতে কাভার্ড ভ্যানে করে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র্যাবের অভিযান অব্যাহত থাকবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: