South east bank ad

একে অপরকে হত্যার চেষ্টা স্বামী-স্ত্রীর

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

প্রদীপ মোহন্ত, (বগুড়া):

বগুড়ায় দাম্পত্য কলহের জের ধরে স্বামী-স্ত্রী একে অপরকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে নিজেরাই হত্যার চেষ্টা চালিয়েছে।

আজ (১৭ জানুয়ারি) সোমবার সকাল ৯টার দিকে বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের বানদীঘি গ্রামে এ ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দম্পতি হলেন- বানদীঘি পশ্চিমপাড়ার গ্রামের হিরু শেখের ছেলে গোলজার শেখ (২৫) ও তার স্ত্রী সুইটি বেগম (২২)।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা এসব তথ্য নিশ্চিত করে জানান, গোলজার ও সুইটি তিন বছর আগে প্রেম করে বিয়ে করেন। গোলজার শেখ পেশায় কাঠ মিস্ত্রী। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ চলছিল।

সেই কলহের ধরেই সোমবার সকালে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এসময় গোলাজার ধারলো বাটাল দিয়ে স্ত্রীর গলায় আঘাত করেন। এসময় স্ত্রী সুইটি বেগমও ব্লেড দিয়ে স্বামীর গলায় আঘাত করেন। পরে পরিবারের লোকজন দুজনকেই উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক আব্দুল ওয়াদুদ জানান, তাদের দুজনকে ভর্তি করা হয়েছে। তারা এখন ভাল আছেন।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা বলেন, স্বামী-স্ত্রী দুজনই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: