শিরোনাম

South east bank ad

কমিটি প্রত্যাখান করে শ্রীপুরে যুবদলের ঝাড়ু মিছিল

 প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ফয়সাল আহমেদ, (গাজীপুর) :

তৃণমূলের নেতাকর্মীদের সম্পৃক্ত না করে কেন্দ্র থেকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা ও পৌর যুবদলের কমিটি ঘোষনা করায় ক্ষোভে ফেটে পড়েছে স্থানীয় নেতাকর্মীরা।

শুক্রবার বিকেলে পৌর এলাকার মাওনা চৌরাস্তায় সংবাদ সম্মেলনের মাধ্যমে কমিটি প্রত্যাখান করে নেতাদের প্রতিহত করার ঘোষনা দেয়া হয়। পরে মাওনা চৌরাস্তায় ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়।

যুবদলের সভাপতি প্রার্থী সাবেক ছাত্রদল নেতা আরিফুল ইসলাম সরকার বলেন, বিগত সরকার বিরোধী অন্দোলন ও বেগম জিয়ার মুক্তির দাবীতে তারা দীর্ঘদিন ধরেই রাজপথে আন্দোলন করে যাচ্ছেন। এতে ক্ষমতাসীন দলের রোশানলে পরে হামলা মামলা ও কারাবরণ করতে হয়েছে তাদের একাধিকবার । অথচ রাতের আঁধারে টাকার বিনিময়ে কাউকে অবগত না করেই বহিরাগতদের দিয়ে কমিটি ঘোষনা করা হয়েছে কেন্দ্র থেকে। কমিটি ঘোষনা করার পরই বিক্ষোব্ধ হয়ে পড়েছে তৃনমূলের নেতাকর্মীরা। অচিরেই অবৈধ এ কমিটি বাতিল না করা হলে গণপদত্যাগের কথা ভাববেন তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রদল নেতা লিয়াকত আলী,নজরুল ইসলাম, শাহজাহান সজল, রাকিবুল হুসাইন, জিয়া, রাকিব মোড়ল, রিপন, খোকন প্রধান, শাহজাহান, জুয়েল মিয়া প্রমুখ উপজেলা ও পৌর ওয়ার্ডের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এবিষয়ে গাজীপুর জেলা যুবদলের সভাপতি মনির হোসেন বলেন, দীর্ঘ ২০বৎসর পর এই আহবায়ক কমিটি করা হয়েছে। এখানে অনেকেই বাদ পড়েছেন। তবে এই কমিটির মেয়াদ মাত্র ১মাস। এর পরই আমরা সবাইকে নিয়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করবো। সেখানে ত্যাগী নির্যাতিতদের স্থান দেয়া হবে। সবাইকে ধৈর্য ধরার পরামর্শ তার।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: