শিরোনাম

South east bank ad

কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 প্রকাশ: ১১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

এম.এস রিয়াদ, (বরগুনা):

বরগুনার গ্রিন রোডের একটি ভাড়া বাড়ি থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার (১১ মার্চ) সকাল পৌনে ৯ টার দিকে বরগুনা পৌরসভার গ্রিন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের নাপিতখালী এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী জলিল মৃধার মেয়ে।

গ্রিন রোড এলাকার সোহাগের মালিকানাধীন একটি কাঠের তৈরি বাড়িতে ভাড়া থাকতেন ওই শিক্ষার্থী জেরিন (১৮) ও তার মা।

কলেজছাত্রীর বাবা প্রবাসী জলিল মৃধার একমাত্র মেয়ে জেরিন। জেরিনের বড় ভাই কয়েক মাস পূর্বে বিদেশে পাড়ি জমান।

জানা গেছে- গতকাল (১০ মার্চ) বৃহস্পতিবার জেরিনের মা পিয়ারা বেগম এক আত্মিয়ের অসুস্থতার খবর পেয়ে বরগুনা শহরের খাজুরতলা এলাকায় যান। জেরিন বাসায় একা ছিলেন।

সকালে প্রতিবেশীরা এসে বাসার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়া না পেয়ে জানালা দিয়ে তাকিয়ে দেখতে পায় জেরিনের ঝুলন্ত মরদেহ। পরে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, আত্মহত্যার সময় জেরিনের মোবাইলটি ফ্রিজের উপরে এমনভাবে রাখা ছিল তা দেখে আমাদের মনে হচ্ছে কাউকে ভিডিও কলে রেখে জেরিন আত্মহত্যা করেন। আমরা বিষয়টি তদন্ত করছি। ঠিক কি কারণে জেরিন আত্মহত্যা করেছে, সেটি তদন্ত করলে বের হয়ে আসবে। ‌

বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাইনুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করি। ঘরে ঢুকে জেরিনের ঝুলন্ত মরদেহ দেখতে পাই। জর্জেট ওড়না পেঁচিয়ে প্লাস্টিকের চেয়ারের সাহায্যে ঝুলে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

তিনি আরো জানান, সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে জেরিন আত্মহত্যা করেছে। তবে কার জন্য আত্মহত্যা করেছে, এ বিষয়ে এখনও পরিষ্কার তথ্য পাওয়া যায়নি।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: